লোহাগাড়ায় মেয়ের দায়ের কোপে প্রাণ গেল বাবার

ফাহাদ ইবনে হাশেম প্রকাশিত: ২ ডিসেম্বর , ২০২৩ ০৭:৩২ আপডেট: ২ ডিসেম্বর , ২০২৩ ০৭:৩২ এএম
লোহাগাড়ায় মেয়ের  দায়ের কোপে প্রাণ গেল বাবার
চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায় কথা কাটাকাটির জেরে মেয়ে এর দায়ের কোপে নিহত হয়েছে বাবা। নিহত আবদুর রহমান আলতাফ মিয়ার ছেলে।

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায় কথা কাটাকাটির জেরে মেয়ে  এর দায়ের কোপে নিহত হয়েছে বাবা। নিহত আবদুর রহমান  আলতাফ মিয়ার ছেলে। অভিযুক্ত মেয়ের নাম হুমাইরা (১৯)।

হুমাইরা আকতারকে আটক করেছে লোহাগাড়া থানা পুলিশ।বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন মানিক শুক্রবার (১ ডিসেম্বর) সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার পুটিবিলা ইউনিয়ন সড়াই বলীরজোম পাড়ায়  এ ঘটনা ঘটে। ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন মানিক বলেন, ‘নিহত আবদুর রহমান ও তার মেয়ে হুমাইরার সাথে গৃহপালিত গরুকে ভূসি খাওয়া নিয়ে  কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির একপর্যায়ে সে ক্ষিপ্ত হয়ে হাতে থাকা দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে বাবাকে জখম করে। পরে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মারা যান তার বাবা। নিহত আবদুর রহমানের দুটি কন্যা রয়েছে। ঘাতক মেয়েটি বিয়ের পর স্বামীকে নিয়ে বাবার বাড়িতে বসবাস করে আসছিল।


স্থানীয়রা জানান, হুমায়রা আকতার বিয়ের পর থেকে তার বাপের বাড়িতে থেকে সংসার চালিয়ে যাচ্ছেন।পারিবারিক কলহের জের ধরে এই ঘটনা ঘটেছে। লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রাশেদুল ইসলাম বলেন,  স্থানীয় মেম্বার ও গ্রাম পুলিশ থানা পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে  লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘাতক মেয়ে হুমাইরা আক্তারকে পুলিশ আটক করেছে। এই ব্যাপারে আইনগত পদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে।

এই বিভাগের আরোও খবর

Logo