হরিপুরে স্থানীয় লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারণ সেমিনার অনুষ্ঠিত

গোলাম রব্বানী প্রকাশিত: ২৪ জুন , ২০২৪ ১৪:৪৭ আপডেট: ২৪ জুন , ২০২৪ ১৪:৪৭ পিএম
হরিপুরে স্থানীয় লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারণ সেমিনার অনুষ্ঠিত
ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলা পর্যায়ে স্থানীয়ভাবে উদ্ভাবিত লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারণ শীর্ষক সেমিনার সোমবার (২৪/০৬/২০২৪ ইং) সকাল ১১:০০ অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোহাম্মদ আরিফুজ্জামান, উপজেলা নির্বাহী কর্মকর্তা হরিপুর-ঠাকুরগাঁও। পবিত্র কোরআন ও গীতা পাঠের মধ্য দিয়ে শুরু হয় উক্ত অনুষ্ঠানের কর্মসূচি।

ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলা পর্যায়ে স্থানীয়ভাবে উদ্ভাবিত লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারণ শীর্ষক সেমিনার সোমবার (২৪/০৬/২০২৪ ইং) সকাল ১১:০০  অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোহাম্মদ আরিফুজ্জামান, উপজেলা নির্বাহী কর্মকর্তা হরিপুর-ঠাকুরগাঁও। পবিত্র কোরআন ও গীতা পাঠের মধ্য দিয়ে শুরু হয় উক্ত অনুষ্ঠানের কর্মসূচি।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোহাম্মদ আব্দুল কাইয়ুম পুষ্প নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান, হরিপুর-ঠাকুরগাঁও ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোহাম্মদ মেহেদী হাসান,সাইন্টিফিক অফিসার,অধ্যক্ষ মোঃ রিয়াজুল ইসলাম সরকার উপজেলা ভাইস চেয়ারম্যান, মোসাম্মৎ আসিয়া বেগম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান, হরিপুর ঠাকুরগাঁও। আর উপস্থিত ছিলেন বাবু নগেন কুমার পাল সিনিয়র সহ-সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ হরিপুর উপজেলা শাখা মোহাম্মদ মনোয়ারুল ইসলাম রিপন যুগ্ম সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ হরিপুর উপজেলা শাখা মোহাম্মদ রায়হানুল হক মিয়া উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হরিপুর ঠাকুরগাঁও সহ মাধ্যমিক পর্যায়ের বিভিন্ন স্কুল থেকে আগত শিক্ষক ও ছাত্র-ছাত্রীগণ।


এই বিভাগের আরোও খবর

Logo