সিরাজদিখানে চেয়ারম্যান প্রার্থীর পরিবারসহ হত্যা হুমকি,সংবাদ সম্মেলন

আল আমিন প্রকাশিত: ২৩ এপ্রিল , ২০২৪ ১১:২০ আপডেট: ২৩ এপ্রিল , ২০২৪ ১১:২০ এএম
সিরাজদিখানে চেয়ারম্যান প্রার্থীর পরিবারসহ হত্যা হুমকি,সংবাদ সম্মেলন
মুন্সীগঞ্জের সিরাজদিখানে এক উপজেলা চেয়ারম্যান প্রার্থীর পরিবারসহ হত্যার হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেল হয়েছে।মঙ্গলবার দুপুরে উপজেলার বালুচর ইউনিয়নের কালীনগর এলাকায় এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।হত্যার হুমকির এমন অভিযোগ তুলে সংবাদ সম্মেলনের আয়োজন করেন সিরাজদিখান উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী আব্দুল্লাহ আল জাদিদ ইরান।

মুন্সীগঞ্জের সিরাজদিখানে  এক উপজেলা চেয়ারম্যান প্রার্থীর পরিবারসহ হত্যার হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেল হয়েছে।মঙ্গলবার দুপুরে উপজেলার বালুচর ইউনিয়নের কালীনগর এলাকায় এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।হত্যার হুমকির এমন অভিযোগ তুলে সংবাদ সম্মেলনের আয়োজন করেন সিরাজদিখান উপজেলা পরিষদের  চেয়ারম্যান প্রার্থী আব্দুল্লাহ আল জাদিদ ইরান।

এসময় তিনি বলেন,তিনি আসন্ন উপজেলা নির্বাচনে অংশগ্রহণ করার লক্ষ্যে প্রচার প্রচারণা চালাতে গেলে তার প্রতিপক্ষ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী আবু বক্কর সিদ্দিক ও তার কর্মীরা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক সহ বিভিন্ন ভাবে আমাকে ও আমার পরিবারের সদস্যদের প্রাণনাশের হুমকি দিয়ে যাচ্ছে।এছাড়াও হাজী আবু বক্কর সিদ্দিক আদর্শ উচ্চ বিদ্যালয়ে ৮ ম  শ্রেণীতে পড়ুয়া আমার সন্তান মাকসুদুল ইসলামকে স্কুলে যেতে নিষেধাজ্ঞা দিয়েছেন।এতে করে আমার ছেলের পড়াশুনা ব্যাহত হচ্ছে বলেও তিনি দাবি করেন। 

হাজী আবু বক্কর সিদ্দিক আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু নিরুদ রঞ্জন রায় বলেন,বর্তমান গরমের কারনে স্কুল বন্ধ এতে করে সকল ছাত্র ছাত্রীদের ছুটি দেয়া হয়েছে। তবে ওনার ছেলেকে কেউ পাঠদানে বাধা দেয়নি।ওনি নির্বাচনকে কেন্দ্র করে এসব মিথ্যা অভিযোগ তুলেছেন বলে দাবি করেন বিদ্যালয়টির প্রধান শিক্ষক। 

অভিযোগকারীকে মানুষিক ভারসাম্যহীন দাবিকরে এবং তার বিরুদ্ধে আনিত সকল অভিযোগ উদ্দেশ্যপ্রণোদিত মিথ্যা ও বানোয়াট জানিয়ে অভিযুক্ত উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আবু বক্কর সিদ্দিক বলেন, এবারের উপজেলা নির্বাচন উন্মুক্ত যেকেউ প্রার্থী হতে পারবে,বাঁধা দেয়া বা হুমকি দেয়ার তো প্রশ্নই আসেনা। আর বর্তমানে স্কুল বন্ধ,ছাত্র ছাত্রীরা ছুটিতে রয়েছে৷

এই বিভাগের আরোও খবর

Logo