কাঁঠালিয়ায় ইজিবাইক চালকের লাশ উদ্ধার, পুলিশ বলছে হত্যা

মোঃ ফয়সাল আহম্মদ প্রকাশিত: ৩০ এপ্রিল , ২০২৪ ১১:২৪ আপডেট: ৩০ এপ্রিল , ২০২৪ ১১:২৪ এএম
কাঁঠালিয়ায় ইজিবাইক চালকের লাশ উদ্ধার, পুলিশ বলছে হত্যা
ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলায় কাওসার হাওলাদার (২২) নামে এক অটোরিকশা চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২৯) দুপুরে উপজেলার শৌলজালিয়া ইউনিয়নের বলতলা এলাকার চড়াইল বলতলা সড়কের পাশ থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত কাওসার হাওলাদার পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার ধাওয়া ইউনিয়নের রাজপাশা গ্রামের রিকশাচালক মো. কালাম হাওলাদারের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন কাঁঠালিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দিন সরকার।

ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলায় কাওসার হাওলাদার (২২) নামে এক অটোরিকশা চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ।
সোমবার (২৯) দুপুরে উপজেলার শৌলজালিয়া ইউনিয়নের বলতলা এলাকার চড়াইল বলতলা সড়কের পাশ থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত কাওসার হাওলাদার পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার ধাওয়া ইউনিয়নের রাজপাশা গ্রামের রিকশাচালক মো. কালাম হাওলাদারের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন কাঁঠালিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দিন সরকার।   

জানাগেছে  রবিবার বিকেলে বাসা থেকে বের হয়ে আর রাতে কালাম বাড়ি ফিরে আসে নায় এরপর পরিবারের লোকজন তাকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও সন্ধান পাচ্ছিল না। পরে সোমবার দুপুরে কাঁঠালিয়া মরদেহ দেখতে পায় স্থানীয়রা। এরপর পুলিশকে খবর দিলে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝালকাঠির সদর হাসপাতালের মর্গে পাঠায়।

ধাওয়া ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ডের সদস্য মো. ইদ্রিস মোল্লা বলেন, রোববার রাত ১০টার দিকে ভান্ডারিয়া যাওয়ার কথা বলে একজন ব্যক্তি কালাম হাওলাদারকে ডেকে নেয়। রাতে কালাম বাড়ি না ফেরায় পরিবারের লোকজন তাকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও সন্ধান পাচ্ছিল না। সোমবার সকালে তার মরদেহ উদ্ধার হয়।

কাঁঠালিয়া উপজেলার শৌলজালিয়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের সদস্য মো. দুলাল শরীফ বলেন, রাস্তার পাশে একটি অজ্ঞাত পরিচয় ব্যক্তির মরদেহ পরে থাকতে দেখে স্থানীয় লোকজন আমাকে জানায়। পরে আমি পুলিশে খবর দেই।

কাঁঠালিয়া থানার ওসি মো. নাসির উদ্দিন সরকার বলেন, স্থানীয়দের কাছে খবর পেয়ে ওই ইজিবাইক চালকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝালকাঠি মর্গে পাঠানো হয়েছে। তবে ঘটনাস্থলে তার ইজিবাইকটি পাওয়া যায়নি।

ওসি আরও বলেন, নিহতের গলায় আঘাতের চিহ্ন দেখা গেছে, ধারণা করা হচ্ছে ইজিবাইক ছিনতাইয়ের উদ্দেশ্যে তাকে হত্যা করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই বিভাগের আরোও খবর

Logo