হরিণাকুন্ডর বোমা তৈরির কারিগর ও চাঁদাবাজ মিলন গ্রেফতার

মোঃ রিয়াজুল করিম প্রকাশিত: ২৮ অক্টোবর , ২০২৩ ১২:০৯ আপডেট: ২৮ অক্টোবর , ২০২৩ ১২:০৯ পিএম
হরিণাকুন্ডর বোমা তৈরির কারিগর ও চাঁদাবাজ মিলন গ্রেফতার
ঝিনাইদহের হরিণাকুন্ডুর বোমা তৈরির কারিগর ও চাঁদাবাজ মিলনকে গ্রেফতার করেছে ঝিনাইদহ সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল। ইন্ডিয়ান সিরিয়াল ক্রাইম পেট্রোল দেখে চাঁদাবাজি ও বোমা তৈরি করা শিখে হরিনা কুন্ডুতে ১০ লক্ষ টাকা চাঁদা দাবী। চাঁদা না দেওয়ায় এ্যাডভোকেটের বাড়িতে বোমা হামলা।

ঝিনাইদহের হরিণাকুন্ডর বোমা তৈরির কারিগর ও চাঁদাবাজ মিলনকে গ্রেফতার করেছে ঝিনাইদহ সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল। ইন্ডিয়ান সিরিয়াল ক্রাইম পেট্রোল দেখে চাঁদাবাজি ও বোমা তৈরি করা শিখে হরিনা কুন্ডুতে ১০ লক্ষ টাকা চাঁদা দাবী। চাঁদা না দেওয়ায় এ্যাডভোকেটের বাড়িতে বোমা হামলা। বোমা তৈরির কারিগর ও চাঁদাবাজ মিলনকে গ্রেফতার করেছে সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল ঝিনাইদহ।

অজ্ঞাতনামা চাঁদাবাজ সন্ত্রাসীরা এ্যাডভোকেট মোঃ কামরুল আবেদিন শাহীন, পিতাঃ আকবর আলী, সাংঃ হরিণা কুন্ডু বাজারপাড়া, থানাঃ

হরিণাকুন্ড, জেলাঃ ঝিনাইদহের ব্যবহৃত মোবাইল ফোনের মাধ্যমে ১০ লক্ষ টাকা চাঁদা দাবি করে আসছিল। চাঁদার টাকা না দেওয়ায় গত  ৮/৭/২০২৩ তারিখ রাত্রে উক্ত এ্যাডভোকেটের বাড়িতে দুষ্কৃতিকারীরা পেট্রোল বোমা হামলা করে এবং তাকে ফোন করে হুমকি দেয় যে, তাকে মারার জন্য একটি গুলিই যথেষ্ট। চাঁদার টাকা না দিলে তাকে এবং তার পরিবারকে বোমা মেরে উড়িয়ে দেবে বলেও হুমকি দেয়। এ সংক্রান্তে হরিনাকুন্ডু থানায় একটি চাঁদাবাজি ও বিস্ফোরক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু হয় এবং ওমর ফারুক নামে একজন আসামিকে গ্রেফতার করে ঝিনাইদহ এর সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল।

কিন্তু মূল বোমা তৈরির কারিগর থাকে ধরা ছোয়ার বাইরে। ঝিনাইদহ জেলার পুলিশ সুপার জনাব মোঃ আজিম-উল আহসান মহোদয়ের প্রয়োজনীয় দিক নির্দেশনায় ও অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) জনাব মোঃ ইমরান জাকারিয়া মহোদয়ের নিবিড় তদারকীতে সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল এর এস আই মোঃ খালিদ হোসেন, এস আই মোঃ রবিউল ইসলাম ও  এএস আই মোঃ এখলাছুর রহমান সহ একটি চৌকস টিম কুষ্টিয়া জেলার ইবি থানা এলাকায় অভিযান পরিচালনা করে আসামি মিলন হোসেন (৩৬), পিতাঃ মোঃ আলী, সাং - হরিণাকুন্ড, থানাঃ হরিনাকুন্ডু, জেলাঃ ঝিনাইদহকে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মিলন জানায় ভারতীয় সিরিয়াল ক্রাইম পেট্রোল দেখে উদ্বুদ্ধ হয়ে চাঁদাবাজি ও বোমা তৈরি শিখে এই অপরাধ সংঘটিত করেছে। আসামি মিলন বিজ্ঞ আদালতে ফৌঃ কাঃ বিঃ ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান করেছে।

এই বিভাগের আরোও খবর

Logo