শিশুকে পিটিয়ে আহত করলো কিশোর গ্যাং

মোঃ রিয়াজুল করিম প্রকাশিত: ৩১ অক্টোবর , ২০২৩ ১১:৫৫ আপডেট: ৩১ অক্টোবর , ২০২৩ ১১:৫৫ এএম
শিশুকে পিটিয়ে আহত করলো কিশোর গ্যাং
ঝিনাইদহের পানামি গ্রামে শিশুকে পিটিয়ে আহত করলো কিশোর গ্যাং, ফাতেমা খাতুন (৯) নামে চতুর্থ শ্রেনীর এক ছাত্রীকে পিটিয়ে রক্তাক্ত করা হয়েছে।

ঝিনাইদহের পানামি গ্রামে শিশুকে পিটিয়ে আহত করলো কিশোর গ্যাং, ফাতেমা খাতুন (৯) নামে চতুর্থ শ্রেনীর এক ছাত্রীকে পিটিয়ে রক্তাক্ত করা হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার সন্ধ্যার দিকে ঝিনাইদহ সদর উপজেলার হরিশংকরপুর ইউনিয়নের পানামী গ্রামে।

ফাতেমা ওই গ্রামের মহব্বাত আলী মন্ডলের কন্যা। সে স্থানীয় পানামী প্রাইমারী স্কুলের ছাত্রী। শিশুটির পিতা মহব্বাত আলী মন্ডল জানান, গত শনিবার গ্রামে ওয়াজ মাহফিল নিয়ে বিশ্বাস ও মন্ডল গোষ্ঠির ছেলেদের মধ্যে তর্কবিতর্ক হয়। এ ঘটনার জের ধরে সোমবার মাগরিবের নামাজের পর বিশ্বাস গোষ্ঠির মাতুব্বর আবুল কালাম ও তাঁর দলবলের নেতৃত্বে কিশোর গ্যাংয়ের সদস্য সানজিদ,রাব্বি ও আকাশের নেতৃত্বে মন্ডল পাড়ায় মহড়া দেয়। এ সময় ফাতেমা খাতুন বাড়ির বাইরে দাড়িয়ে ছিল। কিন্তু কাউকে না পেয়ে মন্ডল বাড়ির শিশু হওয়ায় তার উপর লাঠিসোটা নিয়ে ঝাপিয়ে পড়ে। লোহার রড দিয়ে শিশু ফাতেমার মাথায় আঘাত করলে কপাল ফেটে রক্তাক্ত জখম হয়।

শিশুটি ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হলে তার মাথায় ৮টি সেলাই দেওয়া হয়। এ বিষয়ে হরিশংকরপুর পুলিশ ফাঁড়ির এস আই শরিফুল ইসলাম জানান, সোমবার গোয়ালপাড়া বাজারে মন্ডল গ্রুপের ছেলেদের সঙ্গে বিশ্বাস গ্রুপের ছেলেদের তর্কবিতর্ক হয়। এ সময় মন্ডল বাড়ির ছেলেরা বিশ্বাস বাড়ির একটি ছেলেকে ঘুষি মারে।

এ ঘটনার জের ধরে ওই শিশুটিকে মারধর করা হয়। এ ঘটনায় আহত কিশোরীর পিতা মহব্বাত আলী বাদী হয়ে ঝিনাইদহ সদর থানায় অভিযোগ করেছেন। ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহীন উদ্দিন জানান অভিযোগ গ্রহন করা হয়েছে এবং দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

এই বিভাগের আরোও খবর

Logo