ঝিনাইদহে ডাকাতির প্রস্তুতি কালে পুলিশের হাতে ৩ ডাকাত গ্রেফতার

মোঃ রিয়াজুল করিম প্রকাশিত: ৭ নভেম্বর , ২০২৩ ০৯:৩৩ আপডেট: ৭ নভেম্বর , ২০২৩ ০৯:৩৩ এএম
ঝিনাইদহে ডাকাতির প্রস্তুতি কালে পুলিশের হাতে ৩ ডাকাত গ্রেফতার
ঝিনাইদহ সদর উপজেলার হলিধানী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের দক্ষিণ সাইডের বাথরুমের পাশ থেকে ডাকাতি করার প্রস্তুতি কালে ডাকাত দলের তিন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

ঝিনাইদহ সদর উপজেলার হলিধানী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের দক্ষিণ সাইডের বাথরুমের পাশ থেকে ডাকাতি করার প্রস্তুতি কালে ডাকাত দলের তিন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন উদ্দিন সাংবাদিকদের জানান, সোমবার রাত আনুমানিক দেড়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে, ইন্সপেক্টর আক্তারুজ্জামান লিটনের নেতৃত্বে এস আই বনি আমিন ও এসআাই মমিনুর রহমানসহ সঙ্গীয় ফোর্সের সহায়তায় ঘটনাস্থল হতে তিন জনকে গ্রেফতার করে। এছাড়া অজ্ঞাতনামা আরও ৫ থেকে ৭ জন কৌশলে পালিয়ে যায়। গ্রেফতারকৃত আসামীরা হলেন, শৈলকুপা উপজেলার চর বাখরবা গ্রামের আক্কাস আলীর ছেলে রইচ (২৫), একই গ্রামের বারেক বিশ্বাসের ছেলে সাগর বিশ্বাস(২৫) এবং বিত্তিপাড়া গ্রামের মৃত রবিউলের ছেলে বাবু (৪২) গ্রেফতার কালে তাদের নিকট থেকে ১টি রামদা, ১টি চাপাতি, ২টি হাতুড়ি ও লোহার পাইপ পাওয়া গেছে। ডাকাতি ছাড়াও এদের বিরুদ্ধে গরুচুরিসহ বিভিন্ন অভিযোগে থানায় একাধিক মামলা রয়েছে বলেও জানানো হয়।

এই বিভাগের আরোও খবর

Logo