সরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রোগীর উপর হামলা

জাকির হোসেন সৈকত প্রকাশিত: ২৫ জুন , ২০২৪ ১৪:৩১ আপডেট: ২৫ জুন , ২০২৪ ১৪:৩১ পিএম
সরকারি হাসপাতালে  চিকিৎসাধীন অবস্থায় রোগীর উপর হামলা
বিষয়টি নিশ্চিত করেছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তৃপক্ষ।সরেজমিনে জানা যায়, ফরিদগঞ্জ পৌর এলাকার উত্তর কেরোয়া বেপারী বাড়ির শাহআলম (৬৫)’র সাথে তার ভাই আবদুর রবের সাথে সম্পত্তিগত বিরোধ রয়েছে। পূর্ব বিরোধের জের ধরে রবিবার (২৩ জুন) রাতে আবদুর রব ও তার ছেলে কাউসার আহমেদ মিলে শাহআলমকে ঘর থেকে বেধড়ক পিটিয়েছে। পরে স্থানীয়দের সহায়তায় হামলার শিকার শাহআলম ওইদিন রাতেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আবাসিক ওয়ার্ডে ভর্তি হয়ে চিকিৎসাধীন রয়েছে।

চাঁদপুরের ফরিদগঞ্জে সরকারী হাসপাতালে চিকিৎসা নিতে এসে হামলা শিকার শাহ আলম (৬৫) নাকে এক বৃদ্দ। এঘটনায় হাসপাতাল কর্তৃপক্ষ অভিযুক্ত যুবক রাকিবুল ইসলাম (২১) কে আটক করে থানায় সোর্পদ। সোমবার (২৪ জুন) বিকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক ওয়ার্ডে চিকিৎসাধীন রোগী শাহআলমের ওপর এমন হামলার ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তৃপক্ষ।সরেজমিনে জানা যায়, ফরিদগঞ্জ পৌর এলাকার উত্তর কেরোয়া বেপারী বাড়ির শাহআলম (৬৫)’র সাথে তার ভাই আবদুর রবের সাথে সম্পত্তিগত বিরোধ রয়েছে। পূর্ব বিরোধের জের ধরে রবিবার (২৩ জুন) রাতে আবদুর রব ও তার ছেলে কাউসার আহমেদ মিলে শাহআলমকে ঘর থেকে বেধড়ক পিটিয়েছে। পরে স্থানীয়দের সহায়তায় হামলার শিকার শাহআলম ওইদিন রাতেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আবাসিক ওয়ার্ডে ভর্তি হয়ে চিকিৎসাধীন রয়েছে।

এদিকে সোমবার (২৪ জুন) বিকালে আবদুর রবের ছেলে রাকিবুল ইসলাম সঙ্গীয় একদল সন্ত্রাসী নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রবেশ করে শাহআলমের ওপর হামলা চালায়। এসময় অবস্থা বেগতিক দেখে হাসপাতাল কর্তৃপক্ষ অভিযুক্ত রাকিবুল ইসলামকে আটক করে থানা পুলিশের হাতে সোপর্দ করে।বিষয়টি নিশ্চিত করে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আসাদুজ্জামান জুয়েল বলেন, হাসপাতালের আবাসিক ওয়ার্ডে চিকিৎসাধীন রোগীর ওপর বহিরাগতরা হামলা করে। উপস্থিত হাসপাতালের কর্মকর্তারা রোগীর নিরাপত্তা নিশ্চিতের স্বার্থে রাকিবুল ইসলাম নামে যুবককে আটক করে পুলিশের হাতে তুলে দেয়।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুল ইসলাম বলেন, হাসপাতালে রোগীর ওপর হামলার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে হাসপাতাল কর্তৃপক্ষ রাকিবুল ইসলাম নামে একজনকে আমাদের হাতে সোপর্দ করে। পরবর্তি আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এই বিভাগের আরোও খবর

Logo