যশোর রেলগেটে ৩২ মামলার আসামি রমজান খুন

এসএম মিরাজুল কবীর টিটো প্রকাশিত: ৯ মার্চ , ২০২৪ ১১:৫০ আপডেট: ৯ মার্চ , ২০২৪ ১১:৫০ এএম
যশোর রেলগেটে ৩২ মামলার আসামি রমজান খুন
যশোর শহরের রেলগেট পশ্চিমপাড়ায় আলোচিত মাদক কারবারী ও ৩২ মামলার আসামি রমজান আলী (৩০) খুন হয়েছে। শুক্রবার রাত ১০ টার দিকে নিজ বাড়ির সামনে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে খুন করে। নিহত রমজান রেলগেট পশ্চিমপাড়ার শায়েখ শেখের ছেলে। তার মরদেহ যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে।

যশোর শহরের রেলগেট পশ্চিমপাড়ায় আলোচিত মাদক কারবারী ও ৩২ মামলার আসামি রমজান আলী (৩০)  খুন হয়েছে। শুক্রবার রাত ১০ টার দিকে নিজ বাড়ির সামনে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে খুন করে। নিহত রমজান রেলগেট পশ্চিমপাড়ার শায়েখ শেখের ছেলে। তার মরদেহ যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে।

স্থানীয়রা জানিয়েছেন, ঘটনার সময় রমজান নিজ বাড়ির সামনে ছিলেন। এসময় রেলগেট কলাবাগান এলাকার মুজিবুর রহমানের ছেলে পিচ্চি রাজার নেতৃত্বে দুর্বৃত্তরা হামলা চালিয়ে তাকে কুপিয়ে জখম করে। তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।জরুরি বিভাগের ইনচার্জ ডা. বিচিত্র মল্লিক জানান, রমজানকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। তার বুকে ধারালো অস্ত্রের চিহ্ন রয়েছে। এদিকে, নিহতের স্বজনরা তাৎক্ষণিকভাবে খুনের কারণ জানাতে পারেননি।

২০২২ সালে শহরের মুজিব সড়ক থেকে রমজানকে অস্ত্রসহ আটক করে র‌্যাব-৬ যশোরের একটি দল। মুজিব সড়কে পিকাসো কোচিং সেন্টারের পেছনে কয়েকজন সন্ত্রাসী অস্ত্র নিয়ে চাঁদাবাজি ও মাদক ব্যবসার উদ্দেশ্যে অবস্থান করছিল। তাৎক্ষণিক র‌্যাবের একটি টিম ওই এলাকায় অভিযান চালিয়ে রমজানকে আটক করে। ওই মামলায় জামিন পেয়ে মাদক কারবারসহ নানা অপকর্মে লিপ্ত হয় রমজান।যশোর কোতোয়ালি মডেল থানার পরিদর্শক ( তদন্ত) শফিকুল ইসলাম চৌধুরী জানান, রেলগেট পশ্চিমপাড়ায় রমজান আলী নামে একজন খুন হয়েছে। কি কারণে তাকে খুন করা হয়েছে তা জানা যায়নি। ঘটনার সাথে জড়িতদের আটকে অভিযান চলছে।

এই বিভাগের আরোও খবর

Logo