যশোরে “মানুষের পাশে আমরা সংগঠন” এর পক্ষ থেকে এতিমের মাঝে ঈদ উপহার বিতরণ

এসএম মিরাজুল কবীর টিটো প্রকাশিত: ১৬ জুন , ২০২৪ ০৮:৪৭ আপডেট: ১৬ জুন , ২০২৪ ০৮:৪৭ এএম
যশোরে “মানুষের পাশে আমরা সংগঠন” এর পক্ষ থেকে এতিমের মাঝে ঈদ উপহার বিতরণ
মাদরাসার সভাপতি আনোয়ার হুসাইন বলেন তোমরা ছোট হলেও অনেক শিক্ষিত। তোমাদের এই চিন্তা চেতনাকে আমি ধন্যবাদ জানায় এবং হযরত মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম তিনিই প্রথম গণমানুষের মহান সেবক। মানুষের কল্যাণে তিনি ছিলেন সদা নিবেদিতপ্রাণ। নবুয়তপ্রাপ্তির আগে থেকেই তিনি জনকল্যাণমূলক কাজের সঙ্গে ব্যাপকভাবে সম্পৃক্ত ছিলেন। তিনি আরো বলেন,তোমাদের সংগঠন মানুষের পাশে আরো এগিয়ে যাক এবং এই ভাবেই তোমরা সকল মানুষদের পাশে দাড়াও।

যশোরে মানুষের পাশে আমরা সংগঠনটির পক্ষ থেকে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে কায়েমখোলা পুরাতন বড় জামে মসজিদ মাদরাসা ও এতিমখানায় থাকা বাচ্চাচদের হাতে ঈদ উপহার তুলে দেন।।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মানুষের পাশে আমরা সংগঠনের সভাপতি আদ্রিব জামান বর্ণ, সাধারণ সম্পাদক অনিক পারভেজ, যুগ্ম সাধারণ সম্পাদক রাবিয়া বসরী, কোষাধ্যক্ষ নাশিত নিশাত অর্থি, ও সংগঠনের সদস্য মো: তারিক সামি, মোহাম্মদ সিফাতুল মুরছালিন ও নাইম ইসলাম।

অনুষ্ঠানে আরো ছিলেন কায়েমকোলা পুরাতন বড় জামে মসজিদ হাফিজিয়া মাদরাসা ও এতিমখানার সভাপতি আনোয়ার হুসাইন ও উস্তাদ আব্দুর রহমান ও এতিমখানার বাচ্চারা। সেখানে গিয়ে সংগঠন এর সবাই বাচ্চাদের সাথে কুশল বিনিময় করে, তাদের জন্য ক্রীড়া সামগ্রী ও নাস্তা বিতরণ করে।

মাদরাসার সভাপতি আনোয়ার হুসাইন বলেন তোমরা ছোট হলেও অনেক শিক্ষিত। তোমাদের এই চিন্তা চেতনাকে আমি ধন্যবাদ জানায় এবং হযরত মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম তিনিই প্রথম গণমানুষের মহান সেবক। মানুষের কল্যাণে তিনি ছিলেন সদা নিবেদিতপ্রাণ। নবুয়তপ্রাপ্তির আগে থেকেই তিনি জনকল্যাণমূলক কাজের সঙ্গে ব্যাপকভাবে সম্পৃক্ত ছিলেন। তিনি আরো বলেন,তোমাদের সংগঠন মানুষের পাশে  আরো এগিয়ে যাক এবং এই ভাবেই তোমরা সকল মানুষদের পাশে দাড়াও।

মানুষের পাশে আমরা সংগঠন এর সভাপতি বলেন যশোর শহরের স্কুল-কলেজের শিক্ষার্থীরা মিলে গড়ে ওঠা সংগঠন মানুষের পাশে আমরা। আমাদের মূল লক্ষ্য সমাজের অসহায় মানুষের পাশে দাঁড়ানো এবং সমাজের উন্নয়নমূলক কর্মকান্ডে অংশগ্রহণ করা। আমরা গত রমজানে ৪০০ জন মানুষের ইফতারের ব্যবস্থা এবং ঈদের দিন বৃদ্ধাশ্রমে থাকা বাবা-মায়ের সাথে আমরা ঈদের আনন্দ ভাগাভাগি করে নিয়েছি। এছাড়া তিনি আরো বলেন, তোমাদের জন্য কিছু করতে পেরে আমরা খুবই আনন্দিত। অনুষ্ঠান শেষে সংগঠন এর সদস্যরা

এই বিভাগের আরোও খবর

Logo