লালমনিরহাটে আওয়ামীলীগ ও বিএনপি'র ধাওয়া পাল্টাধাওয়া সংঘর্ষ

রশিদুল ইসলাম প্রকাশিত: ২৯ অক্টোবর , ২০২৩ ১১:৩৮ আপডেট: ২৯ অক্টোবর , ২০২৩ ১১:৩৮ এএম
লালমনিরহাটে আওয়ামীলীগ ও বিএনপি'র ধাওয়া পাল্টাধাওয়া সংঘর্ষ
লালমনিরহাটে হরতালকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও বিএনপির মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এসময় দুই দলের বেশ কয়েকজন নেতা-কর্মী আহত হয়েছেন।

লালমনিরহাটে হরতালকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও বিএনপির মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এসময় দুই দলের বেশ কয়েকজন নেতা-কর্মী আহত হয়েছেন।রবিবার ( ২৯ অক্টোবর) সকালে লালমনিরহাটে বিভিন্ন উপজেলায় আওয়ামী লীগ ও বিএনপি মাঝে এ সংঘর্ষ হয়। তবে এ বিষয়ে তাৎক্ষণিক প্রশাসনের কেউ মন্তব্য করতে রাজি হননি।

সরেজমিনে গিয়ে দেখা গেছে, সকাল থেকে লালমনিরহাটের বিভিন্ন স্থানে ঝটিকা মিছিল ও পিকেটিং করতে থাকে বিএনপির নেতাকর্মীরা। সকাল সাড়ে ১০টার দিকে আদিতমারী উপজেলার সাপ্টিবাড়ি বাজারে সড়কে অবস্থান নেয় বিএনপি নেতাকর্মীরা। এক পর্যায়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল আলম হরতাল বিরোধী মিছিল নিয়ে বের হলে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয়। এসময় বিএনপির পার্টি অফিস ভাঙচুর ও দুই কর্মীকে পিটিয়ে আহত করা হয়।

এদিকে একই সময় সদর উপজেলার মহেন্দ্রনগর বাজারে  বিএনপি-আওয়ামী লীগের সংঘর্ষ হয়। এসময় মহেন্দ্রনগর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক রাজু আহমেদসহ আওয়ামী লীগ কর্মী বিপ্লব ও বাবলু মিয়াকে পিটিয়ে আহত করে বিএনপি নেতাকর্মীরা। আহতদের মধ্যে রাজুর অবস্থা আশঙ্কাজনক।

এই বিভাগের আরোও খবর

Logo