সৈয়দপুরে লিও ক্লাব অব লালবাগ ডিলাইটস এর বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

মোঃ আব্দুল আলিম প্রকাশিত: ৩০ জুন , ২০২৪ ১৭:৫৪ আপডেট: ৩০ জুন , ২০২৪ ১১:৫৬ এএম
সৈয়দপুরে লিও ক্লাব অব  লালবাগ ডিলাইটস এর বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত
শনিবার ২৯ জুন শহরের ইকু হেরিটেজ হোটেল এন্ড রিসোর্টে উল্লেখ্য এই অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। লিও ক্লাব হলো লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল এর যুব সংগঠন।অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লায়ন মিজানুর রহমান প্রিন্স,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লায়ন ইরফান আলম ইকু,লায়ন শেখ শামসুদ্দিন সাম্মু আশরাফী, লায়ন ইকবাল।

নীলফামারীর সৈয়দপুরে লিও ক্লাব অব  লালবাগ ডিলাইটস এর ২০২৪-২০২৫ কার্যকর কমিটি গঠন ও বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  হয়। 

শনিবার ২৯ জুন শহরের ইকু হেরিটেজ হোটেল এন্ড রিসোর্টে  উল্লেখ্য এই অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। লিও ক্লাব হলো লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল এর যুব সংগঠন।অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লায়ন মিজানুর রহমান প্রিন্স,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লায়ন ইরফান আলম ইকু,লায়ন শেখ শামসুদ্দিন সাম্মু আশরাফী, লায়ন ইকবাল। 

অনুষ্ঠানে লিও মোঃ আব্দুল্লাহর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন লায়ন শেখ শামসুদ্দিন সাম্মু আশরাফী,এছাড়া নান দিকনির্দেশনা মূলক আলোচনা করেন লায়ন ইরফান আলম ইকু। ২০২৩  - ২৪ সেশনে ভালো কর্মক্ষমতা প্রদর্শনের  ভিত্তিতে লিও ইব্রাহিম  আসওয়াদ হাবিব কে বেস্ট লিও হিসেবে পুরস্কৃত করা হয় এছাড়া লিও এস এম মঈনুদ্দিন সিজানকে লিও অফ দ্যা ইয়ার এবং লিও শুভকে এ্যাকটিভ লিও পুরস্কারে পুরস্কৃত করা হয়। 

অনুষ্ঠানের এক পর্যায়ে লায়ন মিজানুর রহমান প্রিন্স ২০২৪-২৫ সেশনের কার্যনির্বাহী কমিটি ঘোষণার করেন কমিটিতে লিও আরশাদ খাঁন কে প্রেসিডেন্ট, লিও ইব্রাহিম আসওয়াদ হাবিব কে সেক্রেটারি ও লিও এস এম মঈনুদ্দিন সিজানকে ট্রেজরার মনোনীত করা হয়।


এই বিভাগের আরোও খবর

Logo