ভেড়ামারায় বিএনপি আয়োজিত দোয়া ও আলোচনা সভা

মোঃ সাহেদ হোসেন প্রকাশিত: ১২ আগস্ট , ২০২৪ ১৬:২৩ আপডেট: ১২ আগস্ট , ২০২৪ ১৬:২৩ পিএম
ভেড়ামারায় বিএনপি আয়োজিত দোয়া ও আলোচনা সভা
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, রাজন, জুয়েল, কামাল, প্রমূখ। উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক শাহজাহান আলী তার বক্তব্যে বলেন, দলের নামে কেউ চাঁদাবাজি অন্যায় জুলুম করলে তাকে ধরে প্রশাসনের কাছে হস্তান্তর করুন বা আমাদের জানান। ভেড়ামারায় কাউকে অপরাধ করতে দেয়া হবে না।

কুষ্টিয়ার ভেড়ামারায় আজ বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠন সমূহ ভেড়ামারা উপজেলা শাখা আয়োজিত বাসস্ট্যান্ডে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত শিক্ষার্থী ও অন্যান্য ব্যক্তিদের আত্মার মাগফিরাত দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক  শাহজাহান আলী।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, রাজন, জুয়েল, কামাল, প্রমূখ। উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক  শাহজাহান আলী তার বক্তব্যে বলেন, দলের নামে কেউ চাঁদাবাজি অন্যায় জুলুম করলে তাকে ধরে প্রশাসনের কাছে হস্তান্তর করুন বা আমাদের জানান। ভেড়ামারায় কাউকে অপরাধ করতে দেয়া হবে না।

শান্তি রক্ষায় তারা সর্বাত্মক ভূমিকা পালন করবেন। দলের কর্মী সোহাগের অসুস্থতা অবস্থায় কারাবাস এবং তার অনুপস্থিতি অনুভব করে তাকে স্মরণ করেন। শতশত নেতাকর্মী উপস্থিত ছিলেন। উপস্থিত নেতাকর্মীদের কে ব্যরিষ্টার রাকিব রউফ চৌধুরী উক্ত অনুষ্ঠানে সকলকে মোবাইল ফোনে ধন্যবাদ জানান।

এই বিভাগের আরোও খবর

Logo