ঈদুল আযহাকে সামনে রেখে নিরাপত্তা ব্যবস্থা জোরদার

বাবলু হাসান প্রকাশিত: ১৫ জুন , ২০২৪ ০৬:১৬ আপডেট: ১৫ জুন , ২০২৪ ০৬:১৬ এএম
ঈদুল আযহাকে সামনে রেখে নিরাপত্তা ব্যবস্থা জোরদার
গ্রেফতারকৃতরা হল, উপজেলার পূর্ব বড়ভেওলা ইউনিয়নের ঈদমনি এলাকার বাসিন্দা নুরুল আলমের ছেলে আরাফাত হোসেন বাপ্পি (২০), একই এলাকার শরীফ উদ্দিনের ছেলে বদিউল আলম (২০), নুরুল কবিরের ছেলে কামরুল হাসান (১৮) ও ওবায়দুল হক এর ছেলে আবদুল বাছেত (২১)।

কক্সবাজারের চকরিয়া উপজেলায় বিশেষ অভিযান চালিয়ে ৪ জন ছিনতাইকারী গ্রেরফতার করেছে পুলিশ ।  তাদের কাছ হতে  ছিনতাইসহ নানান কাজে ব্যবহারিত  দেশীয় তৈরী বন্দুক, তাজা কার্তুজ, কিরিচ, ছুরি ও রামদা উদ্ধার  করা হয়। গ্রেরফতাকৃতদেরকে  বৃহস্পতিবার  আদালতে সোর্পদ করা করেছে। 
এদিকে পুলিশ জানায়, ঈদুল আযহা উপলক্ষে বিভিন্ন এলাকার সড়কে  নিরাপত্তা ব্যবস্থা জোরদার  করা হয়েছে। নিয়মিত টহল দলসহ বিশেষ টিম মাঠে কাজ করছে। বুধবার দুপুর ৩ টার দিকে চকরিয়ার  চিরিঙ্গা-বদরখালী সড়কের লাল ব্রীজ নামক এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।  এসময় তাদের কাছ থেকে বিভিন্ন সময়ে ছিনতাইকৃত ৯টি মোবাইলে সেটও নগদ ১১শত টাকাও  জব্দ করা হয়।  

গ্রেফতারকৃতরা  হল, উপজেলার পূর্ব বড়ভেওলা ইউনিয়নের ঈদমনি এলাকার  বাসিন্দা নুরুল আলমের ছেলে আরাফাত হোসেন বাপ্পি (২০), একই এলাকার শরীফ উদ্দিনের ছেলে বদিউল আলম (২০), নুরুল কবিরের ছেলে কামরুল হাসান (১৮) ও ওবায়দুল হক এর ছেলে আবদুল বাছেত (২১)।

চকরিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী বলেন, দুপুরে  চকরিয়ার চিরিঙ্গা-বদরখালী সড়কের লাল ব্রীজ এলাকায় কয়েকজন ব্যাক্তি  সি.এন.জি অটোরিকশা আটক করে ছিনতাইয়ের চেষ্টা করে। এসময় চকরিয়ার মাতামুহুরী তদন্তকেন্দ্রের পুলিশের বিশেষ টহলদল ঘটনাস্থলে অভিযান চালায়  ৪ জন ছিনতাইকারীকে গ্রেফতার করতে সক্ষম হয়।  তিনি আরো বলেন, চার ছিনতাইকারী চকরিয়া সিনিয়র জুড়িসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জাবনবন্দী দিয়েছে। এ ব্যাপারে  তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করা হয়েছে।

এই বিভাগের আরোও খবর

Logo