সুষ্ঠ নির্বাচনের জন্য আন্তরিক অভিনন্দন:ড. শিরিন শারমিন চৌধুরী

রফিকুল ইসলাম জিল্লু প্রকাশিত: ১ ফেব্রুয়ারী , ২০২৪ ০৬:১০ আপডেট: ১ ফেব্রুয়ারী , ২০২৪ ০৬:১০ এএম
সুষ্ঠ  নির্বাচনের জন্য আন্তরিক অভিনন্দন:ড. শিরিন শারমিন চৌধুরী
সাভারের জাতীয় স্মৃতিসৌধে জাতীয় সংসদের স্পীকার, সংসদ উপনেতা ডেপুটি স্পীকার ও চীফ হুইপ ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন।বুধবার (৩১ ফেব্রুয়ারি) বিকেল পৌনে ৪ টার দিকে জাতীয় স্মৃতিসৌধ প্রবেশ করে ৪ টার দিকে জাতীর শ্রেষ্ঠ সন্তানদের বেদীতে শ্রদ্ধা নিবেদন করেন স্পীকার ড. শিরিন শারমিন চৌধুরী, ডেপুটি স্পীকার অ্যাড: শামসুল হক টুকু ও চীফ হুইপ নুরে আলম চৌধুরী লিটনসহ হুইপগণ।

সাভারের জাতীয় স্মৃতিসৌধে  জাতীয় সংসদের স্পীকার, সংসদ উপনেতা ডেপুটি স্পীকার ও চীফ হুইপ ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন।বুধবার (৩১ ফেব্রুয়ারি) বিকেল পৌনে ৪ টার দিকে জাতীয় স্মৃতিসৌধ প্রবেশ করে ৪ টার দিকে জাতীর শ্রেষ্ঠ সন্তানদের বেদীতে শ্রদ্ধা নিবেদন করেন স্পীকার ড. শিরিন শারমিন চৌধুরী, ডেপুটি স্পীকার অ্যাড: শামসুল হক টুকু ও চীফ হুইপ নুরে আলম চৌধুরী লিটনসহ হুইপগণ।

জাতীয় স্মৃতিসৌধের বেদীতে শ্রদ্ধা নিবেদন শেষে সংসদের স্পীকার ড. শিরিন শারমিন চৌধুরী বলেন, আমাদের দ্বাদম জাতীয় সংসদ নির্বাচন হয়েছে। বাংলাদেশের সকল জনগণকে সুষ্ঠু নির্বাচনের জন্য আন্তরিক অভিনন্দন জানাচ্ছি। গতকাল থেকে আমাদের জাতীয় সংসদের প্রথম অধিবেশন শুরু হয়েছে। আপনারা দেখেছেন প্রথম অধিবেশনে রাষ্ট্রপতি এসেছেন। সংবিধান অনুযায়ী তিনি ভাষন দিয়েছেন। রাষ্ট্রপতির ভাষণের আলোকেই সংসদে সংসত সদস্যদের আলোচনা চলমান থাকবে। এছাড়া আমাদের অন্যান্য যে কাজ কার্যপ্রনালী বিধির সংবিধান অনুযায়ী প্রশ্ন জিজ্ঞাসা, জনগুরুত্বপূর্ণ বিষয়ে নোটিশ প্রদান থেকে শুরু করে সংসদ সদস্যের অংশগ্রহণমূলক যে কার্যপ্রনালী সেগুলো চলমান থাকবে। আপনারা জানেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হানিনা টানা চারবারের প্রধানমন্ত্রীসহ মোট ৫ বারের প্রধানমন্ত্রী এবং তিনি জাতীয় সংসদ নেতা হিসাবে জাতীয় সংসদ পরিচালনার সাথে আগামী ২০৪১ সালের মধ্যে একটি উন্নতি স্মার্ট বাংলাদেশ গড়ে তোলা  সেই লক্ষ্য বাস্তবায়নে জাতীয় সংসদ ভূমিকা রাখবে।এর আগে জাতীয় স্মৃতিসৌধের পরিদর্শন বইতে স্বাক্ষর করেন সংসদের স্পীকার, ডেপুটি স্পীকার ও চীফ হুইপ।   

জাতির বীর সশহীদদের বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন, সংসদ উপনেতা মতিয়া চৌধুরী, ডেপুটি স্পীকার শামসুল হক টুকু ও চীপ হুইপ নূর ই আলম চৌধুরী ও হুইপ মাশরাফী বিন মোর্ত্তজা, ইকবালুর রহিম, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, নজরুল ইসলাম বাবু এবং সাইমুম সরওয়ার কমল, ঢাকা ১৯ আসনের সংসদ সদস্য মুহাম্মদ সাইফুল ইসলাম।

একসময় আরো উপস্থিত ছিলেন, ঢাকা জেলার পুলিশ সুপার আসাদুজ্জামান পিপিএম, ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহিল কাফিসহ স্থানীয় দুই থানার পুরিশ পরিদর্শক।

এই বিভাগের আরোও খবর

Logo