প্রেসক্লাব সভাপতি'র বিরুদ্ধে মিথ্যা অপবাদ-অপপ্রচারের প্রতিবাদে সভা

মোঃ হানিফ প্রকাশিত: ২৬ নভেম্বর , ২০২৩ ১০:০৫ আপডেট: ২৬ নভেম্বর , ২০২৩ ১০:০৫ এএম
প্রেসক্লাব সভাপতি'র বিরুদ্ধে মিথ্যা অপবাদ-অপপ্রচারের প্রতিবাদে সভা
নোয়াখালীর চাটখিল প্রেস ক্লাব সভাপতি সিনিয়র সাংবাদিক মোঃ হাবিবুর রহমানের বিরুদ্ধে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মিথ্যা অপবাদ দেওয়ার ঘটনায় কর্মরত সাংবাদিকেরা এক প্রতিবাদ সভা করেছে।

নোয়াখালীর চাটখিল প্রেস ক্লাব সভাপতি সিনিয়র সাংবাদিক মোঃ হাবিবুর রহমানের বিরুদ্ধে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মিথ্যা অপবাদ দেওয়ার ঘটনায় কর্মরত সাংবাদিকেরা এক প্রতিবাদ সভা করেছে। শনিবার (২৫ নভেম্বর) বিকেলে প্রেস ক্লাব মিলনায়তনে চাটখিল প্রেস ক্লাবের অর্থ সম্পাদক জসিম মাহমুদের সভাপতিত্বে ও প্রেস ক্লাবের সহ-সাধারন সম্পাদক গুলজার হোসেন সৈকতের পরিচালনায় এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, চাটখিল প্রেস ক্লাবের সদস্য মোহাম্মদ রহমত উল্যা, মোজাম্মেল হক লিটন, সাংবাদিক মোঃ হানিফ, গোলাম সারোয়ার প্রমুখ। বক্তরা বলেন, চাটখিল প্রেস ক্লাবের সভাপতি সিনিয়র সাংবাদিক মোঃ হাবিবুর রহমান জাতীয় ও আন্তর্জাতিক পুরস্কার প্রাপ্ত হয়ে সকল মহলের কাছে সম্মানিত হয়েছেন। একটি কুচক্রি মহল এটা মেনে নিতে না পেরে তাকে হয়রানি করার জন্য বিভিন্নভাবে অপচেষ্টায় নিয়োজিত রয়েছে।

সাংবাদিক দিদার-উল-আলম কে তিনি কোন লাঞ্চিত করেননি। তার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার ও অপবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে, বক্তরা আরও বলেন, দিদার-উল-আলম চাটখিল প্রেস ক্লাবের সাবেক সভাপতি এবং বর্তমানে একজন সম্মানিত সদস্য। কিন্তু তিনি (দিদার-উল-আলম) প্রেস ক্লাবে না এসে চাইনিজ রেস্টুরেন্টে গিয়ে কেন প্রতিবাদ সভা করেছেন। তিনি নিঃসন্দেহে সংগঠন বিরোধী কোন ষড়যন্ত্রে লিপ্ত রয়েছেন আর ষড়যন্ত্রের একটি অংশ হিসেবে প্রেস ক্লাবের সভাপতি সিনিয়র সাংবাদিক মোঃ হাবিবুর রহমানের বিরুদ্ধে মিথ্যা অপবাদ ও অপপ্রচার চালিয়ে আসছেন। 

এ সময় প্রেসক্লাবে সাংবাদিক মনির হোসেন, সাঈদ মোহাম্মদ তুষার, রুবেল হোসেন, শামছুদ্দিন শামীম, আলমগীর হোসেন হিরু সহ কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরোও খবর

Logo