বৈদ্যুতিক শট-সার্কিটে একটি বাড়ি ভস্মিভূত

মোঃ শফিকুল ইসলাম দুলাল প্রকাশিত: ৮ নভেম্বর , ২০২৩ ০৭:৫৬ আপডেট: ৮ নভেম্বর , ২০২৩ ০৭:৫৬ এএম
বৈদ্যুতিক শট-সার্কিটে একটি বাড়ি ভস্মিভূত
ঠাকুরগাঁও সদর উপজেলার সালন্দর ইউনিয়নের মাদ্রাসা পাড়ায় জহিরুল ইসলাম(৩৮) এর বসত বাড়িতে বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে আগুন লেগে পুড়ে ভস্মিভূত হয়ে যায় তার বসত বাড়ি।

ঠাকুরগাঁও সদর উপজেলার সালন্দর ইউনিয়নের মাদ্রাসা পাড়ায় জহিরুল ইসলাম (৩৮) এর বসত বাড়িতে বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে আগুন লেগে পুড়ে ভস্মিভূত  হয়ে যায় তার বসত বাড়ি।

জহিরুল ইসলাম জানান, ৬ নভেম্বর সোমবার  বিকালে আনুমানিক ৩ টায় বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে আগুনের উৎপত্তি হয়। তারা স্বামী ও স্ত্রী মানুষের বাসায় কাজ করতে গিয়েছিল মোবাইলে আগুনের খবর পেয়ে দ্রুত বাড়িতে এসে দেখে সব কিছু পুড়ে ভস্মীভূত হয়ে গেছে। প্রায় তিন লাখ পঞ্চাশ হাজার টাকার মালামাল পুড়ে গেছে বলে জানান। বর্তমানে তার মাথা গুজার ঠাঁইটুকু নেই।

তার স্ত্রী জানান, আমরা গরীব মানুষ, মানুষের বাসায় কাজ করে সংসার চালাই, বাসায় এসে দেখি সব পুড়ে ভস্মিভূত,ঘরে আমার বাচ্চা ও অসুস্থ মা ছিল প্রতিবেশীরা তাদেরকে উদ্ধার করেছে। 
কারেন্টের আগুনে আমরা কোনকিছু রক্ষা করতে পারিনি। বর্তমানে আমাদের পরিবারে দুই সন্তান ও প্যারালাইজড রোগী মাকে নিয়ে কি ভাবে সংসার পরিচালনা করবো একমাত্র আল্লাই জানে। 

স্থানীয় এলাকাবাসী ঠাকুরগাঁও ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনা স্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। ঠাকুরগাঁও ফায়ার সার্ভিস ওয়ার হাউজ ইন্সপেক্টর মোঃ সারোয়ার ইসলাম বিদ্যুৎতে সর্ট সার্কিট থেকে আগুন লাগার ঘটনাটির সত্যতা নিশ্চিত করেন।

এই বিভাগের আরোও খবর

Logo