বড়াইগ্রামে পূর্ব শত্রুতার জেরে যুবককে পিটিয়ে আহত

দেলোয়ার হোসেন লাইফ প্রকাশিত: ২৭ আগস্ট , ২০২৪ ১৬:৪৭ আপডেট: ২৭ আগস্ট , ২০২৪ ১৬:৪৭ পিএম
বড়াইগ্রামে পূর্ব শত্রুতার জেরে যুবককে পিটিয়ে আহত
আহত রিপন উপজেলার চক তিরাইল গ্রামের এরাদ প্রাং এর ছেলে। এই ঘটনায় ঐদিন সন্ধ্যায় আহতের চাচা মোঃ রেজাউল করিম (৫২), বড়াইগ্রাম থানায় একই এলাকার মোঃ ছলিম উদ্দিন প্রাং এর ছেলে মোঃ আলহাজ্ব প্রাং (২৮) এবং মোঃ আলপু প্রাং এর ছেলে মোঃ হযরত আলী (৩৫), এর বিরুদ্ধে একটি এজাহার দায়ের করেন।

বড়াইগ্রামে পূর্ব শত্রুতার জেরে মোঃ রিপন (২৪) নামের ক্ষুদ্র ব্যবসায়ী এক যুবক কে পিটিয়ে আহতের ঘটনা ঘটেছে। সোমবার (২৬ আগষ্ট) বিকেলে উপজেলার মহিষডাঙ্গা বটতলা এলাকায় এ ঘটনা ঘটে।

আহত রিপন উপজেলার চক তিরাইল গ্রামের এরাদ প্রাং এর ছেলে। এই ঘটনায় ঐদিন সন্ধ্যায় আহতের চাচা মোঃ রেজাউল করিম (৫২), বড়াইগ্রাম থানায় একই এলাকার মোঃ ছলিম উদ্দিন প্রাং এর ছেলে মোঃ আলহাজ্ব প্রাং (২৮) এবং মোঃ আলপু প্রাং এর ছেলে মোঃ হযরত আলী (৩৫), এর বিরুদ্ধে  একটি এজাহার দায়ের করেন। 

এজাহার ও প্রত্যক্ষদর্শীদের কাছে জানা যায়,  মোঃ রিপন পেশায় ব্যবসায়ী। ঘটনাস্থলেই আহত রিপন ও এজাহারে উল্লিখিত ১ নং বিবাদীর ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে।  পূর্ব শত্রু তার জেট ধরে সোমবার (২৬ আগষ্ট) বিকাল অনুমান ০৪.৩০ টার দিকে  অভিযুক্তরা হাতে বাঁশের লাঠি, কাঠের বাটাম নিয়ে  রিপন এর দোকান ঘরে গিয়ে প্রকাশ্যে অতর্কিত হামলা চালিয়ে এবং পিটিয়ে আহত করে, এ সময়ে হামলাকারীরা রিপনের কাছে থাকা তার ব্যবসার এক লক্ষ টাকা ছিনিয়ে নেয় বলেও এজাহারে উল্লেখ করা হয়। পরে প্রত্যক্ষদর্শীরা রিপনকে উদ্ধার করে বড়াইগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।এ বিষয়ে বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিউল আজম খান জানান, অভিযোগ পেয়েছি, তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই বিভাগের আরোও খবর

Logo