বঙ্গবন্ধু টানেলে মাইক্রোবাস উল্টে নৌবাহিনীর সদস্যসহ আহত ৭

মোঃ জুবায়ের প্রকাশিত: ১৬ জানুয়ারী , ২০২৪ ১০:১৯ আপডেট: ১৬ জানুয়ারী , ২০২৪ ১০:১৯ এএম
বঙ্গবন্ধু টানেলে মাইক্রোবাস উল্টে নৌবাহিনীর সদস্যসহ আহত ৭
চট্টগ্রামের আনোয়ারায় বঙ্গবন্ধু টানেলে সড়ক বিভাজনের সঙ্গে ধাক্কা লেগে একটি মাইক্রোবাস উল্টে নৌবাহিনীর সদস্যসহ সাতজন আহত হয়েছেন। মঙ্গলবার (১৬ জানুয়ারি) সকাল পৌনে ৮টার দিকে বঙ্গবন্ধু টানেল সড়কের বৈরাগ মোহাম্মদপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতরা হলেন নৌবাহিনীর সদস্য গাজী মাহবুব রহমান রনি, আলী মুর্তুজা, রাশেদুল করিম, ফারহানা আক্তার, মো. মুন্না, কাঞ্চি ও রুবেল। আনোয়ারা থানার পরিদর্শক (তদন্ত) মহিউদ্দিন আহমেদ গণমাধ্যম কর্মীদের এসব তথ্য নিশ্চিত করেছেন।

চট্টগ্রামের আনোয়ারায় বঙ্গবন্ধু টানেলে সড়ক বিভাজনের সঙ্গে ধাক্কা লেগে একটি মাইক্রোবাস উল্টে নৌবাহিনীর সদস্যসহ সাতজন আহত হয়েছেন। মঙ্গলবার (১৬ জানুয়ারি) সকাল পৌনে ৮টার দিকে বঙ্গবন্ধু টানেল সড়কের বৈরাগ মোহাম্মদপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  আহতরা হলেন নৌবাহিনীর সদস্য গাজী মাহবুব রহমান রনি, আলী মুর্তুজা, রাশেদুল করিম, ফারহানা আক্তার, মো. মুন্না, কাঞ্চি ও রুবেল। আনোয়ারা থানার পরিদর্শক (তদন্ত) মহিউদ্দিন আহমেদ গণমাধ্যম কর্মীদের  এসব তথ্য নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীদের বরাতে তিনি জানান, বঙ্গবন্ধু টানেলের আনোয়ারা থেকে পতেঙ্গাগামী সড়কের চায়না রোডের চৌরাস্তার মাথায় একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে ওখানে নিরাপত্তার দায়িত্বে থাকা সিকিউরিটি বক্সে ধাক্কা দিয়ে সড়ক বিভাজনের সঙ্গে ধাক্কা লেগে উল্টে যায়। এতে নিরাপত্তার দায়িত্বে থাকা নৌবাহিনীর সদস্য রনি এবং মাইক্রোবাসের ছয় জন আহত হন। এদের মধ্যে রনি ও মাইক্রোচালকসহ তিনজন আহত হয়েছেন। নৌবাহিনীর সদস্যকে সিএমএইচ এবং বাকিদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরোও খবর

Logo