বীরগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

মোঃ ফেরদৌস ওয়াহিদ সবুজ প্রকাশিত: ২৬ জুন , ২০২৪ ১৮:০৭ আপডেট: ২৬ জুন , ২০২৪ ১৮:০৭ পিএম
বীরগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত
দিলীপ ঘোষ উপজেলার সাতোর ইউনিয়নের গোয়ালপাড়া গ্রামের এর মৃত দিজেন্দ্র নাথ ঘোষ (সুতি) 'র ছেলে। সংবাদ পেয়ে বীরগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পরিদর্শন করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত দিলীপ রাতে পার্শ্ববর্তী বটতলী বাজার থেকে খরচ নিয়ে নিজ আবাসস্থল গোয়ালপাড়া বাড়ির উদ্দেশ্যে যাচ্ছিল। এসময় দ্রুতগামী একটি নাইট কোচের লকারের সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

দিনাজপুরের বীরগঞ্জে মোটরসাইকেলযোগে বাজার থেকে বাড়ী ফিরার পথে বাসের ধাক্কায় দিলীপ ঘোষ(৪৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

মঙ্গলবার (২৫ জুন -২০২৪) রাত সাড়ে ৯টায় বীরগঞ্জ উপজেলার সাতোর ইউনিয়নের প্রাণনগর গোয়ালপাড়া ঢাকা-পঞ্চগড় মহাসড়কে এ ঘটনাটি ঘটে।

দিলীপ ঘোষ উপজেলার সাতোর ইউনিয়নের গোয়ালপাড়া গ্রামের এর মৃত দিজেন্দ্র নাথ ঘোষ (সুতি) 'র ছেলে। সংবাদ পেয়ে বীরগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পরিদর্শন করে  পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত দিলীপ রাতে পার্শ্ববর্তী বটতলী বাজার থেকে খরচ নিয়ে নিজ আবাসস্থল গোয়ালপাড়া বাড়ির উদ্দেশ্যে যাচ্ছিল। এসময় দ্রুতগামী একটি নাইট কোচের লকারের সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।  

হাইওয়ে থানার এসআই মোস্তাফিজ সড়ক দুর্ঘটনায় নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, অজ্ঞাত একটি কোচের  লকারে সাথে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। লাশ উদ্ধার ও সুরতহাল রিপোর্ট তৈরী করা হয় এবং নিহতের পরিবারের কোনো অভিযোগ না থাকায় লাশ হস্তান্তর করা হয়েছে।


এই বিভাগের আরোও খবর

Logo