ফরিদপুরে জাতীয় শিক্ষক ফোরামের উদ্যোগে বিক্ষোভ সমাবেশ

নাজিম বকাউল প্রকাশিত: ১৭ আগস্ট , ২০২৪ ১৬:৩৬ আপডেট: ১৭ আগস্ট , ২০২৪ ১৬:৩৬ পিএম
ফরিদপুরে জাতীয় শিক্ষক ফোরামের উদ্যোগে  বিক্ষোভ  সমাবেশ
শনিবার ( ১৭ ই আগষ্ট) ফরিদপুর প্রেস ক্লাবের সামনে উক্ত কর্মসূচি পালন করা হয়। হাফেজ আবু জাফরের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন মোঃ আবুল হাসান, মুফতি ফারহান খন্দকার, মোহাম্মদ ওয়াহিদুজ্জামান প্রমূখ। সভায় বক্তারা জানান, শিক্ষা প্রতিষ্ঠানসমূহ কে জাতীয়করণ, শিক্ষার পরিবেশ ফিরিয়ে আনা এবং শিক্ষার মান উন্নত করতে হবে।

ফরিদপুরে জাতীয় শিক্ষক ফোরামের উদ্যোগে মানববন্ধন ও বিক্ষোভ  সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ( ১৭ ই আগষ্ট)  ফরিদপুর প্রেস ক্লাবের সামনে উক্ত কর্মসূচি পালন করা হয়। হাফেজ  আবু জাফরের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন মোঃ আবুল হাসান, মুফতি ফারহান খন্দকার, মোহাম্মদ ওয়াহিদুজ্জামান প্রমূখ। সভায় বক্তারা জানান, শিক্ষা প্রতিষ্ঠানসমূহ কে জাতীয়করণ, শিক্ষার পরিবেশ ফিরিয়ে আনা  এবং শিক্ষার মান  উন্নত করতে হবে।

প্রথম শ্রেণি থেকে মাস্টার শ্রেণী পর্যন্ত ‌ কোরআন শিক্ষাকে ‌ বাধ্যতামূলক করতে হবে।তারা জানান,  বিগত ১৭ বছরে বাংলাদেশের মানুষ অত্যাচারিত  হয়েছে, তাদের উপর জুলুম করা হয়েছে। বক্তারা সকল গণহত্যার বিচার দাবি করেন ‌ এবং এ ব্যাপারে অন্তর্বর্তীকালীন সরকার গুরুত্বপূর্ণ ভূমিকা নেবেন বলে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ থেকে আশাবাদ ব্যক্ত করা  হয় ‌। এছাড়া  বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে যে সমস্ত শিক্ষার্থী  শহীদ হয়েছেন ‌‌ তাদের রুহের মাগফিরাত কামনা করা হয়। 

এই বিভাগের আরোও খবর

Logo