ফরিদগঞ্জে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে সকল শহীদের প্রতি বিনশ্র শ্রদ্ধা ও র‌্যালী

জাকির হোসেন সৈকত প্রকাশিত: ১২ আগস্ট , ২০২৪ ১৬:০৫ আপডেট: ১২ আগস্ট , ২০২৪ ১৬:০৫ পিএম
ফরিদগঞ্জে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে সকল শহীদের প্রতি বিনশ্র শ্রদ্ধা ও র‌্যালী
শহীদের বিচারের দাবিতে বক্তব্য রাখেন, বৈষম্যবিরোদী ছাত্র আন্দোলনের সমন্বয়ক আরমান হোসেন, সিনিয়র সমন্বয়ক আমিনুল ইসলাম,আদনান হোসেন, আসিফ খাঁন প্রমূখ।এসময় বক্তারা বলেন, ১ দফা দাবিতে সারাদেশে ছাত্র জনতাকে নিরবিচারে গুলি করে যে হত্যা করা হয়েছে তাদের বিচার দাবি যানান।

চাঁদপুরের ফরিদগঞ্জে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে সকল শহীদের প্রতি বিনশ্র শ্রদ্ধা ও র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। রবিবার ১১ আগষ্ঠ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আয়োজিত উপজেলার গৃদকালিন্দিয়া হাজেরা হাসমত বিশ^বিদ্যালয় কলেজের শহীদ মিনার থেকে র‌্যালী শুরু করে বাজারের গুরুত্ব পূর্ন সড়ক প্রদক্ষিন করেন।

শহীদের বিচারের দাবিতে বক্তব্য রাখেন, বৈষম্যবিরোদী ছাত্র আন্দোলনের সমন্বয়ক আরমান হোসেন, সিনিয়র সমন্বয়ক আমিনুল ইসলাম,আদনান হোসেন, আসিফ খাঁন প্রমূখ।এসময় বক্তারা বলেন, ১ দফা দাবিতে সারাদেশে ছাত্র জনতাকে নিরবিচারে গুলি করে যে হত্যা করা হয়েছে তাদের বিচার দাবি যানান।

স্বৈরাচার সরকারকে দেশে এনে দ্রুত বিচার করার অনুরোধ যানান। আগামীতে এই ছাত্রসমাজ দেশের উন্নয়নে অগ্রহনী ভূমিকা রাখবেন। এলাকাতে যদি কোন দূর্নীতি করে তাদের বিরোদ্ধে এই ছাত্র সমাজ কাজ করবে। এই বাংলাদেশে আর কোন দূর্নীতি করতে দেওয়া যাবেনা।দোয়া ও মুনাজাতের মধ্যেদিয়ে অনুষ্ঠান শুরু করেন ছাত্র সমাজ।

এই বিভাগের আরোও খবর

Logo