গলাচিপা উপজেলায় ষষ্ঠ ধাপের নির্বাচন অনুষ্ঠিত

মোঃ ইলিয়াস পালোয়ান প্রকাশিত: ২২ মে , ২০২৪ ০৫:৫৯ আপডেট: ২২ মে , ২০২৪ ০৫:৫৯ এএম
গলাচিপা উপজেলায় ষষ্ঠ ধাপের নির্বাচন অনুষ্ঠিত
নিরাপত্তার জালে ও টান টান উওেজনার মধ‍্য দিয়ে গতকাল ২১/০৫/২০২৪ তাং অনুষ্ঠিত হয়ে গেল ষষ্ঠ ধাপের গলাচিপা উপজেলা নির্বাচন।উপজেলা নির্বাচন অফিসার মোঃ জহিরুল ইসলাম জানান এই উপজেলায় মোট ভোটার সংখ্যা ২,৩৮,৮৮৭ জন নারী ও পুরুষ উভয়।১৩টি ইউনিয়ান ও একটি পৌরসভা মধ্যে সকাল ০৮ থেকে ভোট গ্রহন শুরু হয় এবং বিকেল ০৪টায় শেষ হয়।

নিরাপত্তার জালে ও টান টান উওেজনার মধ‍্য দিয়ে  গতকাল ২১/০৫/২০২৪ তাং অনুষ্ঠিত হয়ে গেল ষষ্ঠ ধাপের গলাচিপা উপজেলা  নির্বাচন।উপজেলা নির্বাচন  অফিসার  মোঃ জহিরুল  ইসলাম  জানান এই উপজেলায়  মোট  ভোটার সংখ্যা ২,৩৮,৮৮৭ জন নারী ও পুরুষ উভয়।১৩টি ইউনিয়ান ও একটি পৌরসভা  মধ্যে  সকাল ০৮ থেকে ভোট গ্রহন শুরু হয় এবং বিকেল ০৪টায় শেষ হয়।

এবং সর্বশেষ আমাদেরকে উপজেলা নির্বাচন অফিসার রাত ২১/০৫/২০২৪ইং তাং ১১টা৩০মিঃ এ সংবাদ  নিশ্চিত  করেন। এ নির্বাচনে  মোট প্রার্থী ছিলেন ০৯ জন এদের মধ‍্যে উপজেলা চেয়ারম্যান পদে দুই জন ওয়ানা মারর্জিয়া নিতু,দল স্বতন্ত, আনারস প্রতিক নিয়ে (৪৫,৪৪৬) ভোট পেয়ে বেসরকারি  নির্বাচিত হয়েছেন।তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী মুহম্মদ সাহিন,দল স্বতন্ত,ঘোড়া প্রতিক নিয়ে (২৯,৮৯৭)ভোট পেয়ে হেরেছেন।উপজেলা ভাইস চেয়ারম্যান পুরুষ (চার), ফরিদ আহসান  কচিন,দল স্বতন্ত্র,উরোজাহাজ প্রতিক  (৪১,৮৭৯)ভোট পেয়ে বেসরকারি ভাবে বিজয় লাভ করেছেন।

তার নিকট তম প্রতিদ্বন্দ্বিরা পেয়েছেন  রিফাত  হাসান  সজিব,দল স্বতন্ত্র, প্রতিক টিওয়াবয়েল (২৫,৭৬৯)ভোট,রেজাউল করিম মোল্লা, দল স্বতন্ত্র,তালা প‍্রতিক নিয়ে (২৭০৩)ভোট,মোঃনিজাম উদ্দিন  তালুকদার,দল স্বতন্ত্র,চশমা প্রতিক নিয়ে(৩৬১৩)ভোট পেয়ে এরা হেরেছেন। ভাইস চেয়ারম্যান মহিলা (তিন) তহমিনা আক্তার ফুটবল প্রতিক (৩১৮০৭)ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত  হয়েছেন।তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী শিরিন নাহার ফুলের টব প্রতিক (৯৪৫২)ভোট,ও হেলেনা বেগম কলস প্রতিক (৩১৩৩৩)ভোট পেয়ে হেরেছেন।

এই বিভাগের আরোও খবর

Logo