ফরিদগঞ্জে নদীতে অবৈধ ড্রেজার জব্দ \ ১ লক্ষ টাকা জরিমানা আদায়

জাকির হোসেন সৈকত প্রকাশিত: ২৫ এপ্রিল , ২০২৪ ১০:১২ আপডেট: ২৫ এপ্রিল , ২০২৪ ১০:১২ এএম
ফরিদগঞ্জে নদীতে অবৈধ ড্রেজার জব্দ \ ১  লক্ষ টাকা জরিমানা আদায়
চাঁদপুর ফরিদগঞ্জে নদীতে অবৈধ ড্রেজারে পরিচালনা করায় ভ্রামমান আদালতে ১ লক্ষ টাকা জরিমানা করা হয়েছে। এসময় ড্রেজার মেশিনটি জব্দ করা হয়। ২৪শে এপ্রিল বুধবার উপজেলার ১০ নং গোবিন্ধপুর ইউনিয়নের ডাকাতিয়া নদী থেকে অবৈধ ভাবে বালু উত্তলন করা অপরাধে এই দন্ড প্রদান করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জাহিদ হাসান।

চাঁদপুর ফরিদগঞ্জে নদীতে অবৈধ ড্রেজারে পরিচালনা করায় ভ্রামমান আদালতে ১ লক্ষ টাকা জরিমানা করা হয়েছে। এসময় ড্রেজার মেশিনটি জব্দ করা হয়। ২৪শে এপ্রিল বুধবার উপজেলার ১০ নং গোবিন্ধপুর ইউনিয়নের ডাকাতিয়া নদী থেকে অবৈধ ভাবে বালু উত্তলন করা অপরাধে এই দন্ড প্রদান করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জাহিদ হাসান।

জানা যায়, গোবিন্ধপুর সরকারী বিদ্যালয়ে নির্মান কাজের জন্য নদী থেকে অবৈধ ভাবে বালু উত্তল করা হয়। এসময় খবর পেয়ে উপজেলা সহকারী কমিশনার ঘটনা¯’লে গিয়ে অবৈধ ড্রেজার মেশিন জব্দ করেন এবং নদী থেকে মাটি কাটার অপরাধে ফিরোজ নামে ঠিকাদারকে ১ লক্ষ টাকা জরিমানা করেন। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জাহিদ হাসান বলেন, নদী থেকে অবৈধ ভাবে বালু উত্তলনের খবর পেয়ে আমি ঘটনা¯’লে গিয়ে ড্রেজার মেশিন জব্দ করি আর ড্রেজার পরিচালনায় দায়ে ফিরোজ নামে একজনকে ১ লক্ষ টাকা জরিমানা করা হয়েছে।

এই বিভাগের আরোও খবর

Logo