ফরিদগঞ্জে ইটের পরিবর্তে রাবিশ দিয়ে চলছে নির্মান কাজ,বাঁধা দিলে হত্যার হুমকি

জাকির হোসেন সৈকত প্রকাশিত: ২৪ জুন , ২০২৪ ১৬:০৪ আপডেট: ২৪ জুন , ২০২৪ ১৬:০৪ পিএম
ফরিদগঞ্জে ইটের পরিবর্তে রাবিশ দিয়ে চলছে নির্মান কাজ,বাঁধা দিলে হত্যার  হুমকি
এই সময় তাকে বাঁধা দিলে সে সাংবাদিকসহ স্থানীয় লোকজনের উপর চড়াও হয় এবং অশালীন বাসায় গালমন্দ করে। পরে আরো লোকজন জড় হলে ঠিকাদার সুলতান আহাম্মেদ ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।এলজিইডি অফিস সূত্রে জানাযায়, চাঁদপুর এলজিইডি অফিসের মাধ্যেমে টেন্ডার প্রক্রিয়া শেষ করে এস এম ফাহাদ এন্টারপ্রাইজ প্রাইজ ৭৬লক্ষ টাকা ব্যায়ে কাজ শুরু করে। কাজের শুরু থেকে ব্যাপক অনিয়মের মধ্যেদিয়ে কাজ করে যাচ্ছে ঠিকাদার। কাজের গুনগত মান ঠিক রেখে কাজ করা দাবি স্থানীয় লোকজনের।

চাঁদপুরের ফরিদগঞ্জে ইটের পরিবর্তে রাবিশ দিয়ে চলছে রাস্তা নির্মান কাজ। কাজে বাঁধা দিলে ঠিকাদার প্রতিষ্ঠানে লোকজন প্রানে মেরে ফেলার হুমকি দিয়ে থাকে।

স্থানীয় লোকজন কাজের মান নিয়ে কথা বললে অশালীন বাসায় গালমন্দ করেন। বিষয়টি নিয়ে একাদিক বার স্থানীয় এলজিইডি অফিসে অভিযোগ করলেও ব্যবস্থা গ্রহন করছেনা বলে দাবি করেন স্থানীয় লোকজন। ২৪শে জুন সোমবার সরজমিনে গিয়ে জানা যায়, উপজেলার গাজিপুর ব্রিক ফিল্ড থেকে রাবিশ নিয়ে কড়তৈলী টু শাশিয়ালী রাস্তার নির্মান কাজের ব্যবহার করছে ঠিকাদার প্রতিষ্ঠান।

এই সময় তাকে বাঁধা দিলে সে সাংবাদিকসহ স্থানীয় লোকজনের উপর চড়াও হয় এবং অশালীন বাসায় গালমন্দ করে। পরে আরো লোকজন জড় হলে ঠিকাদার সুলতান আহাম্মেদ ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।এলজিইডি অফিস সূত্রে জানাযায়, চাঁদপুর এলজিইডি অফিসের মাধ্যেমে টেন্ডার প্রক্রিয়া শেষ করে এস এম ফাহাদ এন্টারপ্রাইজ প্রাইজ ৭৬লক্ষ টাকা ব্যায়ে কাজ শুরু করে। কাজের শুরু থেকে ব্যাপক অনিয়মের মধ্যেদিয়ে কাজ করে যাচ্ছে ঠিকাদার। কাজের গুনগত মান ঠিক রেখে কাজ করা দাবি স্থানীয় লোকজনের।

স্থানীয় লোকজন বলেন, এই রাস্তার কাজ শুরু থেকে অনিয়ন করে যাচ্ছে ঠিকাদার সুলতান আহাম্মেদ। তাকে বাঁধা দিলে সে মানুষদের হুমকি ধমকি দিয়ে তার অনিয়ম মাফিক কাজ চালিয়ে যাচ্ছে। সংশ্লিষ্ট প্রশাসনের সাথে মেনেজ করে এমন কাজ করছে ঠিকাদারী প্রতিষ্ঠান।ঠিকাদার প্রতিষ্ঠানের সাবকন্ট্রাকটার সুলতান আহাম্মেদ বলেন, আমাদের কাজ আমরা করবো তোরা দেখার কে। আমরা যা কিছু করবো সব অফিসের সাথে বুঝবে। উপজেলা প্রকৌশলী আবরার আহমেদ বলেন, গাজিপুর রাস্তার কাজের অনিয়মের বিষয়টি আমি অবগত হয়েছি। আমি নগদে রাস্তার কাজ বন্ধ করে দিয়েছি।

এই বিভাগের আরোও খবর

Logo