প্রাইভেটকার নিয়ে এসে প্রকাশ্যে কলেজ ছাত্রীর চেইন ছিনতাই

মাসুদ রেজা ফিরোজী প্রকাশিত: ১৫ জুন , ২০২৪ ০৯:৩৬ আপডেট: ১৫ জুন , ২০২৪ ০৯:৩৬ এএম
প্রাইভেটকার নিয়ে এসে প্রকাশ্যে কলেজ ছাত্রীর চেইন ছিনতাই
ভুক্তভোগী ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকালে হাসি খামন কলেজের উদ্দেশ্য বাড়ি থেকে বেরিয়ে কিছুদূর হেঁটে যাওয়ার পথে সাদা রংঙের একটি প্রাইভেটকার এসে তার সামনে এসে দাঁড়ায়। এসময় ওই প্রাইভেটকার থেকে ৩/৪ জন ছিনতাইকারী বেড়িয়ে তার গলায় থাকা স্বর্ণের চেইন ছিঁড়ে নিয়ে চলে যায়। এসময় সড়কে কোনো লোকজন ছিল না।

মাদারীপুরের ডাসারে প্রকাশ্যে প্রাইভেটকারে এসে এক কলেজ ছাত্রীর স্বর্ণালংকার ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।বৃহস্পতিবার (১৩ জুন) সকালে ডাসার উপজেলার ধামুসা এলাকায় সরকারি শেখ হাসিনা ইউমেন্স কলেজের একাদশ শ্রেণীর শিক্ষার্থী হাসি খানমের স্বর্ণালংকার ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

ভুক্তভোগী ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকালে হাসি খামন কলেজের উদ্দেশ্য বাড়ি থেকে বেরিয়ে কিছুদূর হেঁটে যাওয়ার পথে সাদা রংঙের একটি প্রাইভেটকার এসে তার সামনে এসে দাঁড়ায়। এসময় ওই প্রাইভেটকার থেকে ৩/৪ জন ছিনতাইকারী বেড়িয়ে তার গলায় থাকা স্বর্ণের চেইন ছিঁড়ে নিয়ে চলে যায়। এসময় সড়কে কোনো লোকজন ছিল না।

ভুক্তভোগী জানান, একটি সাদা রংঙের প্রাইভেটকার ব্যবহার করে ছিনতাই করা হয়েছে। পুলিশ চাইলে সিসি ক্যামেরা দেখে শনাক্ত করতে পারবে। আমি পুলিশের সহযোগিতা চাই। ডাসার থানার ওসি শফিকুল ইসলাম জানান, অভিযোগ দিলে পুলিশ আইনি পদক্ষেপ নিবে।

এই বিভাগের আরোও খবর

Logo