নৌকায় ভোট দেয়ার অপরাধে ভাইবোনকে কুপিয়ে জখম

মাসুদ রেজা ফিরোজী প্রকাশিত: ২৯ জানুয়ারী , ২০২৪ ১০:৫২ আপডেট: ২৯ জানুয়ারী , ২০২৪ ১০:৫২ এএম
নৌকায় ভোট দেয়ার অপরাধে ভাইবোনকে কুপিয়ে জখম
মাদারীপুরের কালকিনিতে ভাইবোনকে কুপিয়ে জখম করা হয়েছে । এবার নৌকায় ভোট দেয়াড় অপরাধে ভাইবোনকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজনেরা এমন অভিযোগ উঠেছে। দুইজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ার কারণে ঢাকা মেডিকেলে প্রেরণ করেছেন চিকিৎসক। রোববার (২৮ জানুয়ারি) সন্ধ্যায় মাদারীপুরের কালকিনির লক্ষীপুরে এ ঘটনা ঘটে।

মাদারীপুরের কালকিনিতে ভাইবোনকে কুপিয়ে জখম করা হয়েছে । এবার নৌকায় ভোট দেয়াড় অপরাধে ভাইবোনকে  কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজনেরা এমন অভিযোগ উঠেছে। দুইজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ার  কারণে ঢাকা মেডিকেলে প্রেরণ করেছেন চিকিৎসক। রোববার (২৮ জানুয়ারি) সন্ধ্যায় মাদারীপুরের কালকিনির  লক্ষীপুরে এ ঘটনা ঘটে।

আহতরা হলো, লক্ষ্মীপুর ইউনিয়নের মধ্য লক্ষ্মীপুর গ্রামের মৃত জব্বার আলী  সরদারের ছেলে মিরাজ সর্দার (৪০) ও তার বড়বোন আমিরন বেগম (৫৫)।  স্বজনরা জানায়, রোববার সন্ধ্যায় নিজ জমিতে কাজ শেষে মিরাজ সর্দার ও তার বড় বোন আমিরন বেগম বাড়ি  ফিরছিলেন মাঝপথে আসলেই আগে থেকে ওৎ পেতে থাকা প্রতিপক্ষ শাজাহান সর্দার ও তার লোকজন  ভাইবোনের উপর হামলা চালায় বলে অভিযোগ স্বজনদের। এ সময় দুইজনকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করেছে।  তাদের ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে পালিয়ে যেতে সক্ষম হয় হামলাকারীর। এই ঘটনার  দোষীদের বিচার দাবি করেন স্বজন ও এলাকাবাসী।  দুইজনকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে প্রথমে ভর্তি করা হয় জেলা সদর হাসপাতালে। সেখানে অবস্থার অবনতি  হলে উন্নত চিকিৎসার জন্য ভাইবোনকে পাঠানো হয় ঢাকা মেডিকেলে। দুইজনের শরীরের বিভিন্ন স্থানে  আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছেন চিকিৎসক।  কালকিনির ওসি আব্দুল্লাহ আল মামুন বলেন, নির্বাচনী সহিংসতা নয়। পূর্ব শত্রুতার জেরেই ঘটেছে এই হামলার   ঘটনা। অবশ্য, এ ব্যাপারে নেয়া হবে আইনগত ব্যবস্থা।

এই বিভাগের আরোও খবর

Logo