শিবচরে গরুর খামার গৃহবধূ মুরগী ব্যবসায়ীর সাথে পালিয়ে গেছে

মাসুদ রেজা ফিরোজী প্রকাশিত: ২৯ জুন , ২০২৪ ১৪:১০ আপডেট: ২৯ জুন , ২০২৪ ১৪:১০ পিএম
শিবচরে গরুর খামার গৃহবধূ মুরগী ব্যবসায়ীর সাথে পালিয়ে গেছে
অভিযোগ ও পারিবারিক সূত্রে জানা যায়, গত ১৭ বছর আগে প্রেমের সম্পর্কের সূত্র ধরে বিয়ে করেছেন কামাল ঢালীকে স্বপ্না। তাদের ঘরে দুইটি ছেলে সন্তানের জন্ম হয় । যদিও গত ৫ মাস আগে সড়ক দুর্ঘটনায় ছোট ছেলেটি মারা যায়।এদিকে কামাল গত সাত বছর আগে কাতার প্রবাসী হন। তিনি প্রবাসে থাকা অবস্থায় স্বপ্নার সাথে পরিচয় হয় সাকিল খানের সাথে। পরিচয়ের সূত্র ধরে সম্পর্ক প্রেমে গড়ায়।

মাদারীপুরের শিবচরে স্বপ্না আক্তার (৩৫) নামে এক গৃহবধূ সাকিল খান (৩৭) নামে প্রেমিকের সঙ্গে পালিয়ে গেছে।গৃহবধূর প্রেমিকের পালিয়ে যাওয়ার পরে তার স্বামী কামাল ঢালি বাদী হয়ে শিবচর থানায় একটি অভিযোগ দাখিল করেন।পালিয়ে যাওয়া স্বপ্না উপজেলার শিরুয়াইল ইউনিয়নের উৎরাইল এলাকার আবীল ফরাজীর মেয়ে ও একই এলাকার কামাল ঢালীর স্ত্রী। আর সাকিল খান শিবচর পৌরসভার ৪ নং ওয়ার্ডের যাদুয়ারচর এলাকায় মোহাম্মদ খানের ছেলে। সে শিবচরবাজারের একজন মুরগী ব্যবসায়ী বলে জানা যায়।

অভিযোগ ও পারিবারিক সূত্রে জানা যায়, গত ১৭ বছর আগে প্রেমের সম্পর্কের সূত্র ধরে বিয়ে করেছেন কামাল ঢালীকে স্বপ্না। তাদের ঘরে দুইটি ছেলে সন্তানের জন্ম হয় । যদিও গত ৫ মাস আগে সড়ক দুর্ঘটনায় ছোট ছেলেটি মারা যায়।এদিকে কামাল গত সাত বছর আগে কাতার প্রবাসী হন। তিনি প্রবাসে থাকা অবস্থায় স্বপ্নার সাথে পরিচয় হয় সাকিল খানের সাথে। পরিচয়ের সূত্র ধরে সম্পর্ক প্রেমে গড়ায়।

তারই সূত্র ধরে ২০২২ সালের অক্টোবর মাসে ১৫ তারিখে গোপনে কামালকে তালাক দিয়ে বিয়ে করেন সাকিল খানকে। এদিকে কামাল গত ৮ মাস আগে দেশে ফিরে আসেন। স্বপ্না দেশে আসার পরেও কামালের সাথে সংসার করেছেন। গত ১৫ জুন ভোর সাড়ে ৫ টার দিকে পরিবারের সবার অজান্তে কামাল ঘরে থাকা ৯ লক্ষ টাকা ও সাত ভরি স্বর্ণ নিয়ে সাকিল খানের সঙ্গে পালিয়ে যায় স্বপ্না।কামাল ঢালী বলেন, স্বপ্না গোপনে সাকিলকে বিয়ে করেছে। এতোদিন আমার সাথে সংসারও করেছে। আমি বিদেশ থেকে এসে আমার ভাইয়ের সঙ্গে একটি গরুর খামার করি। ঈদের আগে খামারের গরু বিক্রির ৯ লক্ষ টাকা স্বপ্নার কাছে দেই। সেই টাকা ও স্বর্ণসহ সাকিলকে নিয়ে পালিয়ে যায়। আমি থানায় অভিযোগ দিয়েছি। এর উপযুক্ত বিচার চাই।শিবচরের নিলখী তদন্ত কেন্দ্রের উপ পরিদর্শক মো: নাজমুল ইসলাম বলেন, আমরা অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

এই বিভাগের আরোও খবর

Logo