প্রসাদনগরে রামপাল উপজেলা চেয়ারম্যান পদ প্রার্থী জামিল হাসান জামুর মতবিনিময়

মো:আজাহারুল ইসলাম প্রকাশিত: ১৮ মার্চ , ২০২৪ ০৯:৪১ আপডেট: ১৮ মার্চ , ২০২৪ ০৯:৪১ এএম
প্রসাদনগরে রামপাল উপজেলা চেয়ারম্যান পদ প্রার্থী জামিল হাসান জামুর মতবিনিময়
বাগেরহাটের রামপাল আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী রামপাল উপজেলা আওয়ামিলীগ এর সাবেক সাধারন সম্পাদক ও রামপাল সদর ইউপির সাবেক সফল বার বার নির্বাচিত চেয়ারম্যান মোঃ জামিল হাসান জামু এর এক মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে।

বাগেরহাটের রামপাল আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী রামপাল উপজেলা আওয়ামিলীগ এর সাবেক সাধারন সম্পাদক ও রামপাল সদর ইউপির সাবেক সফল  বার বার নির্বাচিত চেয়ারম্যান মোঃ জামিল হাসান জামু এর এক মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে।

সভায় অনন্যদের মধ্যে উপস্থিত ছিলেন  ৫ নং রাজনগর ইউপির প্যানেল চেয়ারম্যান ও ০১ নং ওয়ার্ড সদস্য মোঃ জালিনুর হাজরা, ০৩ নং ওয়ার্ড সদস্য মোঃ ওলি ইজারাদার, সাবেক ইউপি সদস্য উৎপল বিশ্বাস গৌরম্ভা ইউপির ০৫ নং ওয়ার্ডের সাবেক সদস্য ও ওয়ার্ড আওয়ামিলীগ এর সভাপতি মোঃ আমজাদ হোসেন শেখ, সদর ইউনিয়ন তাঁতীলীগের আহবায়ক জয় মন্ডল, ইমরান, তুহিন,আবির,মনোজ,বাবলু,খোকন, হেমায়েদ, তিতাস, চয়ন,হানিফ,আবুল সহসহ এলাকার গন্যমান্য ব্যাক্তি ও বিভিন্ন  সংবাদ কর্মিরা। এসয় জামিল হাসান জামু সকলের সাথে কুষল বিনিময় করে সকলের দোয়া আর্শিবাদ ও সার্বিক সহযোগিতা কমনা করেন।

এই বিভাগের আরোও খবর

Logo