পুলিশের অভিযানে ১’শ বোতল ফেনসিডিল উদ্ধার

রাজিবুল হোসেন প্রকাশিত: ১১ নভেম্বর , ২০২৩ ০৭:৫৯ আপডেট: ১১ নভেম্বর , ২০২৩ ০৭:৫৯ এএম
পুলিশের অভিযানে  ১’শ বোতল ফেনসিডিল উদ্ধার
দেবহাটায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১’শ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে দেবহাটা থানা পুলিশ। বৃহষ্পতিবার(৯ নভেম্বর) সকাল সাড়ে নয়টায় উপজেলার সীমান্ত এলাকা দক্ষিণ নাংলায় এ অভিযান চালায় পুলিশ।

দেবহাটায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১’শ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে দেবহাটা থানা পুলিশ।  বৃহষ্পতিবার(৯ নভেম্বর)  সকাল সাড়ে নয়টায় উপজেলার সীমান্ত এলাকা দক্ষিণ নাংলায় এ অভিযান চালায় পুলিশ। দেবহাটা থানার ওসি বাবুল আক্তার বলেন, দক্ষিণ নাংলার জনৈক সিয়াম উদ্দীনের আম বাগান সংলগ্ন পুকুর পাড়ে একদল মাদক কারবারি ফেনসিডিলের চালান বেচাকেনা করছে মর্মে খবর পেয়ে এসআই রাজীব মন্ডল, এএসআই জাহিদুর রহমান, কনস্টেবল মোশারফ হোসেন ও মিলন হোসেনসহ সঙ্গীয় পুলিশ সদস্যের একটি দল সেখানে অভিযান চালায়।

পুলিশের উপস্থিতি টের পেয়ে বসন্তপুরের আব্দুস সামাদের ছেলে মাদক ব্যবসায়ী আলাউদ্দীন ওরফে হাসা (৩৫) এবং ঘোনাপাড়া গ্রামের মৃত আরশাদ গাজীর ছেলে খালেক ওরফে জমঘুটো (৪৫) একটি মুখবাঁধা প্লাস্টিকের বস্তা ফেলে রেখে পালিয়ে যায়। পরে স্থানীয়দের উপস্থিতিতে ওই বস্তা তল্লাশী করে ১’শ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ ঘটনায় পলাতক মাদক ব্যবসায়ীদের আসামী করে ২০১৮ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬ (১) সারণির ১৪ (গ)/৪১ ধারায় মামলা দায়ের করা হয়েছে। পাশাপাশি পলাতক মাদক ব্যবসায়ীদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যহত রয়েছে বলেও জানান ওসি।

এই বিভাগের আরোও খবর

Logo