নেত্রকোনা জেলা পুলিশের আয়োজনে সাংস্কৃতিক সন্ধ্যা "জলতরঙ্গ "অনুষ্ঠিত

মোহাম্মদ সাগর আহমেদ প্রকাশিত: ১৪ জানুয়ারী , ২০২৪ ০৫:২৯ আপডেট: ১৪ জানুয়ারী , ২০২৪ ০৫:২৯ এএম
নেত্রকোনা জেলা পুলিশের আয়োজনে সাংস্কৃতিক সন্ধ্যা "জলতরঙ্গ "অনুষ্ঠিত
নেত্র‌কোণা জেলা পুলিশ লাইন্সে এ মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সাংস্কৃতিক সন্ধ্যায় নৃত্য, গান প্রভৃতি উপস্থাপনের মাধ্যমে অনুষ্ঠানকে প্রাণবন্ত করে রাখে নেত্র‌কোণা জেলা পুলিশের শিল্প গোষ্ঠীর সদস্যরা ও আমন্ত্রিত অতিথি শিল্পীরা। এ সময় দর্শকসারিতে উপস্থিত আমন্ত্রিত অতিথিবৃন্দ করতালির মাধ্যমে নৃত্য, গান প্রভৃতিকে স্বাগত জানায়।


নেত্র‌কোণা জেলা পুলিশ লাইন্সে এ মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

এ সাংস্কৃতিক সন্ধ্যায় নৃত্য, গান প্রভৃতি উপস্থাপনের মাধ্যমে অনুষ্ঠানকে প্রাণবন্ত করে রাখে নেত্র‌কোণা জেলা পুলিশের শিল্প গোষ্ঠীর সদস্যরা ও আমন্ত্রিত অতিথি শিল্পীরা। এ সময় দর্শকসারিতে উপস্থিত আমন্ত্রিত অতিথিবৃন্দ করতালির মাধ্যমে নৃত্য, গান প্রভৃতিকে স্বাগত জানায়।

পু‌লিশ সুপার জনাব মোঃ ফ‌য়েজ আহ‌মেদ বলেন, পুলিশের বিরতি নেই। সবাই দিন-রাত পরিশ্রম করছে। নির্বাচনে পুলিশ অনেক গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছে। সকলের পরিশ্রমের ফলে আমরা একটা মডেল নির্বাচন উপহার দিয়েছি। সবাইকে রিফ্রেশ দেওয়ার জন্য এই আয়োজন করেছি।

পু‌লিশ সুপার ম‌হোদয় বলেন, আগামীতে আমাদের কাজ করতে হবে। এই রিফ্রেশ থেকে আমরা আরও বেশি কাজ করব। কর্মস্থলে বেশি সময় দিব। আগামীতেও এমন আয়োজন অব্যাহত থাকবে।

এসময় আরও উপস্থিত ছিলেন জনাব মোঃ হারুন অর র‌শিদ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) জনাব মোঃসাহেব আলী পাঠান, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ),  (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) জনাব মোঃ লুৎফর রহমান , অ‌তি‌রিক্ত পু‌লিশ সুপার(‌ডিএস‌বি), জনাব শাহ শিবলী সাদিক, অ‌তি‌রিক্ত পু‌লিশ সুপার (সদর সা‌র্কেল) ,জনাব মোঃ র‌বিউল ইসলাম, অ‌তি‌রিক্ত পুলিশ সুপার, খা‌লিয়াজু‌রি সার্কেল,  জনাব সুমন কুমার দাস, অতিরিক্ত পুলিশ সুপার বারহাট্টা সার্কেল, সহকারী পুলিশ সুপার,দুর্গাপুর সার্কেল  জনাব মোঃ আক্কাছ আলী, জনাব হুসাইন মুহাম্মদ ফারাবী,  সহকারি পুলিশ সুপার, কেন্দুয়া সার্কেল এবং ‌জেলার ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাগণ
সহ জেলার বিভিন্ন থানার পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

এই বিভাগের আরোও খবর

Logo