নোয়াখালীর চৌমুহনীতে সিলভান ফার্নিচারের নতুন শো রুম উদ্বোধন

তানভীরুল ইসলাম প্রকাশিত: ৪ জানুয়ারী , ২০২৪ ১১:১০ আপডেট: ৪ জানুয়ারী , ২০২৪ ১১:১০ এএম
নোয়াখালীর চৌমুহনীতে সিলভান ফার্নিচারের নতুন শো রুম উদ্বোধন
গতকাল সোমবার নোয়াখালীর চৌমুহনীতে সিলভান ফার্নিচারের নতুন শো রুম উদ্বোধন করা হয়েছে। সকাল ১১ টায় মরহুম আলহাজ্ব আবুল খায়েরের সহধর্মিণী মেসার্স আবুল খায়ের এন্ড আদার্সের স্বত্বাধিকারী আরিফ হোসেন তুহিন এর মমতাময়ী মা জনাবা মুহসেনা বেগম ফিতা কেটে সিলভান ফার্নিচারের নতুন শোরুমের উদ্বোধন করেন।

গতকাল সোমবার নোয়াখালীর চৌমুহনীতে সিলভান ফার্নিচারের নতুন শো রুম উদ্বোধন করা হয়েছে। সকাল ১১ টায় মরহুম আলহাজ্ব আবুল খায়েরের সহধর্মিণী মেসার্স আবুল খায়ের এন্ড আদার্সের স্বত্বাধিকারী আরিফ হোসেন তুহিন এর মমতাময়ী মা জনাবা মুহসেনা বেগম ফিতা কেটে  সিলভান ফার্নিচারের নতুন শোরুমের উদ্বোধন করেন।

নোয়াখালী জেলার সনামধন্য ব্যাবসা প্রতিষ্ঠান মেসার্স আবুল খায়ের এন্ড আদার্সের অঙ্গপ্রতিষ্ঠান সিলভান ফার্নিচার দীর্ঘদিন ধরে নোয়াখালীতে সুনামের সাথে ব্যাবসা পরিচালনা করে আসছেন। মেসার্স আবুল খায়ের এন্ড আদার্সের স্বত্বাধিকারীব জনাব আরিফ হোসেন তুহিন দি বাংলা ইন্ডিপেন্ডেন্ট কে জানান সিলভান ফার্নিচার অত্যন্ত সুনামের সাথে চৌমুহনীতে ব্যাবসা করে আসছে।

সিলভান ফার্নিচারের প্রতিটি পণ্য গুণগত মান ঠিক রেখেই তৈরী করা হয়। কাঠের মান যাচাই-বাছাই করে সুদক্ষ কারিগর দিয়ে প্রতিটি পণ্য তৈরী করা হয়ে থাকে। মানের ক্ষেত্রে কোন ছাড় দিতে নারাজ এই ব্যবসায়ী। 

উদ্বোধনী অনুষ্ঠানে বিভিন্ন ব্যাংকের উর্ধতন কর্মকর্তা,  স্থানীয় ব্যাবসায়ী,গণ্যমান্য অনেকেই উপস্থিত ছিলেন। এ ছাড়াও উক্ত অনুষ্ঠানে আকিজ সিমেন্ট কোম্পানি লিমিটেড এর টেরিটোরি ম্যানেজার জনাব শরিফ উল্লাহ সবুজসহ বিভিন্ন সিমেন্ট কোম্পানির মার্কেটিং অফিসারগন উপস্থিত ছিলেন। 

এর আগে সকালেই নতুন শো রুম উদ্বোধন উপলক্ষে ৩০ এর অধিক কোরআনের হাফেজদের মাধ্যম্ব পবিত্র কুরআন খতমের আয়োজন করা হয়।  মিলাদ ও দোয়ার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।  

আগত অতিথিদেরকে সিলভান ফার্নিচারের পক্ষ থেকে মিষ্টি মুখ ও নাস্তার ব্যবস্থা করা হয়।

এই বিভাগের আরোও খবর

Logo