জমি সংক্রান্ত বিরোধের জেরে কুপিয়ে জখম

মোঃ ছগীর মাহমুদ প্রকাশিত: ২ এপ্রিল , ২০২৪ ০৭:০৪ আপডেট: ২ এপ্রিল , ২০২৪ ০৭:০৪ এএম
জমি সংক্রান্ত বিরোধের জেরে কুপিয়ে জখম
জমি সংক্রান্ত বিরোধের জেরে ঝালকাঠি সদর উপজেলার কৃর্তীপাশা ইউনিয়নের ভিমরুলিতে একই পরিবারের নারীসহ তিনজনকে রক্তাক্ত জখম করার ঘটনা ঘটেছে।

জমি সংক্রান্ত বিরোধের জেরে ঝালকাঠি সদর উপজেলার কৃর্তীপাশা  ইউনিয়নের ভিমরুলিতে একই পরিবারের নারীসহ তিনজনকে রক্তাক্ত জখম করার ঘটনা ঘটেছে।

গত বৃহস্পতিবার (২৮ মার্চ) কৃর্তীপাশা ইউনিয়নের ভীমরুলি গ্রামে এমন ঘটনা ঘটে। ঘটনার পরদিন শুক্রবার ঝালকাঠির সদর থানায় ৪জনকে আসামি  করে প্রণব হাওলাদার শান্ত বাদী হয়ে মামলা নং ৩০/২৪ দায়ের করেন।আসামিরা হলেন তাপস মন্ডলের স্ত্রী তাপসী মন্ডল, ধীরেন্দ্রনাথ মন্ডলের ছেলে জয়দেব মন্ডল, সুভাষ মন্ডলের স্ত্রী ঝর্না মন্ডল ও সুভাষ হাওলাদার। 

মামলার বিবরণীতে উল্লেখ করা হয় ভোগ দখলীয় ভিমরুলীর ৬২ নং মৌজার ৮৫ দাগের ৬.৩৪ শতাংশ জমি নিয়ে উল্লেখিত আসামিদের সাথে বিরোধ চলছিল। ঘটনার দিন সন্ধ্যায় বাদীর পরিবারে সদস্যরা নিজের বসত ঘরে বসে আলাপ আলোচনা করছিল। এমন সময় আসামিরা উক্ত জমি দখলের উদ্দেশ্যে রাত অনুমান নয় ঘটিকায় দা, শাবল দেশীয় অস্ত্রসস্ত্র লাঠিসোটা নিয়ে অতর্কিতভাবে   হামলা চালায়। এতে প্রনব হাওলাদার শান্ত মাথায় ও হাতে দায়ের কোপে আহত হয়। পাশাপাশি ঘরের দরজা জানালা ভাঙচুর করে ২৫ হাজার টাকা ক্ষতি সাধন করে পরে প্রকাশ্যে খুন জখমের হুমকি দিয়ে চলিয়া যায়। পরবর্তীতে তুলসীকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এই বিভাগের আরোও খবর

Logo