নেত্রকোনা ৫ ( পূর্বধলা ) আসনের প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ

মোহাম্মদ সাগর আহমেদ প্রকাশিত: ১৮ ডিসেম্বর , ২০২৩ ১১:৫২ আপডেট: ১৮ ডিসেম্বর , ২০২৩ ১১:৫২ এএম
নেত্রকোনা ৫ ( পূর্বধলা ) আসনের প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ
সোমবার (১৮ ডিসেম্বর) সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রার্থীদের হাতে দলীয় ও স্বতন্ত্র প্রতীক তুলে দেন জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা শাহেদ পারভেজ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১৬১, নেত্রকোনা-৫ (পূর্বধলা) সংসদীয় আসনের প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। সোমবার (১৮ ডিসেম্বর) সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রার্থীদের হাতে দলীয় ও স্বতন্ত্র প্রতীক তুলে দেন জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা শাহেদ পারভেজ। এ সময় পুলিশ সুপার (এসপি) মো. ফয়েজ আহমেদ, জেলা নির্বাচন কর্মকর্তা গোলাম মোস্তফাসহ প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ আ.লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন দলীয় মনোনয়ন পেয়ে (নৌকা) প্রতীক, উপজেলা জাতীয় পার্টির সভাপতি ওয়াহিদুজ্জামান তালুকদার আজাদ দলীয় মনোনয়নে (লাঙ্গল), তৃণমূল বিএনপির মনোনয়ন পেয়ে আব্দুল ওয়াহাব হামিদী (সোনালী আঁশ) ও আ.লীগের মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ড. আনোয়ার হোসেন (ঈগল) প্রতীক পেয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন। ঘোষিত তফসিল অনুযায়ী, প্রতীক পাওয়ার পর থেকেই প্রচার-প্রচারণায় মাঠে নামছেন প্রার্থীরা। আগামী ৫ জানুয়ারি সকাল ৮টা পর্যন্ত চলবে ভোটের প্রচার-প্রচারণা।

এই বিভাগের আরোও খবর

Logo