পূর্বধলায় বণিক সমিতির সাথে আওয়ামী লীগের প্রার্থী আহমদ হোসেনের নির্বাচনী প্রচারণা ও মত বিনিময় সভা

মোহাম্মদ সাগর আহমেদ প্রকাশিত: ২১ ডিসেম্বর , ২০২৩ ১১:৫৪ আপডেট: ২১ ডিসেম্বর , ২০২৩ ১১:৫৪ এএম
পূর্বধলায় বণিক সমিতির সাথে আওয়ামী লীগের প্রার্থী আহমদ হোসেনের নির্বাচনী প্রচারণা ও মত বিনিময় সভা
নির্বাচনী প্রচারণা এমপি প্রার্থী ও বাংলাদেশ আ.লীগের সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধ আহমদ হোসেন নৌকায় মার্কায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে ক্ষমতায় নিয়ে আবারো তাদের সেবা করার সুযোগ দিতে দেওয়ার আহ্বান জানান

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে পূর্বধলা বাজার বণিক সমিতির সাথে নেত্রকোনা-৫ (পূর্বধলা) আসনের আ.লীগের মনোনীত প্রার্থীর নির্বাচনী প্রচারণা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২০ ডিসেম্বর) বণিক সমিতির আয়োজনে উপজেলার পাট বাজারে অনুষ্ঠিত সভায় বণিক সমিতির সভাপতি ও উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক এরশাদ হোসেন মালু’র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন এমপি প্রার্থী ও বাংলাদেশ আ.লীগের সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধ আহমদ হোসেন। বিশেষ অথিতি ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ রাজু আহামেদ রাজ্জাক সরকার, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আইয়ুব আলী, সাবেক কমান্ডার মো. নিজাম উদ্দিন, জেলা আ.লীগ নেতা এটিএম ফয়জুর সিরাজ জুয়েল, বণিক সমিতি’র সাবেক সভাপতি মাসুদ আলম টিপু, পূর্বধলা সদর ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান বুলবুল, কেন্দ্রীয় ছাত্রলীগে মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আহনাফ হোসেন।

বণিক সমিতির যুগ্ন সাধারণ সম্পাদক শহীদুজ্জামান আকন্দ শহীদ’র পরিচালনায় ও বিশ্বজিৎ রায় চৌধুরী সার্বিক তত্ত্বাবধানে বক্তব্য রাখেন, ক্যাডেট জাহান, ব্যবসায়ী মো. রিজন মীর, সাংবাদিক ও ব্যবসায়ী মো. ছাইদুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী আফতাব উদ্দিন, দিলীপ পাল, সুমন, আব্দুল মোমেন জুয়েল, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক তরুণ কুমার রায় প্রমুখ। এসময় আ.লীগ নেতৃবন্দ ও বণিক সমিতির ব্যবসায়ীগণ উপস্থিত।

নির্বাচনী প্রচারণা এমপি প্রার্থী ও বাংলাদেশ আ.লীগের সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধ আহমদ হোসেন নৌকায় মার্কায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে ক্ষমতায় নিয়ে আবারো তাদের সেবা করার সুযোগ দিতে দেওয়ার আহ্বান জানান। তিনি এই নির্বাচনে নৌকায় ভোট প্রত্যাশা করে ওয়াদা চাইলে উপস্থিত জনতা দুই হাত তুলে সমম্বরে সাড়া দেন।

তিনি বলেন, আমি এমপি হলে ব্যবসায়ীরা সুষ্ঠুভাবে ব্যবসা পরিচালনা করতে পারবেন। কোন চাঁদা দিতে হবেনা। তবে সবাইকে সততার সাথে ব্যবসা করতে হবে। কোন ভেজাল বা দুর্নীতি করা যাবেনা। আপনারা নৌকায় ভোট দিয়েছিলেন বলেই আজকে উন্নয়নশীল দেশের মর্যাদা পেয়েছি। জাতির পিতার স্বপ্ন পূরণ করে আধুনিক প্রযুক্তি জ্ঞান সম্পন্ন উন্নত সমৃদ্ধ সোনার বাংলাদেশ আমরা তৈরী করে দিয়ে যাব।

এই বিভাগের আরোও খবর

Logo