প্রেম , সান্নাটা এবং প্রাকৃতিক সৌন্দর্যে মোহিত হৃদয়ের এক অদৃশ্য পৃষ্ঠা রচনা

মোহাম্মদ সাগর আহমেদ প্রকাশিত: ২৬ ডিসেম্বর , ২০২৩ ১২:২৫ আপডেট: ২৬ ডিসেম্বর , ২০২৩ ১২:২৫ পিএম
প্রেম , সান্নাটা এবং প্রাকৃতিক সৌন্দর্যে মোহিত হৃদয়ের এক অদৃশ্য পৃষ্ঠা রচনা
শীতকালে, আকাশ শক্তিশালী নীলে বৃষ্টি ঝরে ও শীতকালের একটি নতুন দিন শুরু হয়। হেমন্ত সময়ে প্রকৃতি আবির্ভাব হয় নানা রঙের ফুলে, ঠান্ডার হাওয়ায় মধুর সুগন্ধ, আর সবুজ গ্রাসের পাতার মধ্যে অমৃতকেশী স্পর্শ

শীতকালে এই দুটি হৃদয় সঙ্গী, প্রাকৃতিক সৌন্দর্যে মোহিত হয়ে, একটি নতুন জীবন সৃষ্টি করে যাচ্ছে, যা প্রেমের মাধ্যমে বন্ধুত্ব এবং সান্নাটা দিয়ে তাদের হৃদয়ে সামান্য আত্মিক শান্তি দিচ্ছে। এই রোমাঞ্চকর গল্পে শীতকালের অদৃশ্য আশার প্রতি একটি সত্যি কাহিনি বিকশিত হয়ে উঠছে।"শীতের সকালের শিশির"।

শীতকালে, আকাশ শক্তিশালী নীলে বৃষ্টি ঝরে ও শীতকালের একটি নতুন দিন শুরু হয়। হেমন্ত সময়ে প্রকৃতি আবির্ভাব হয় নানা রঙের ফুলে, ঠান্ডার হাওয়ায় মধুর সুগন্ধ, আর সবুজ গ্রাসের পাতার মধ্যে অমৃতকেশী স্পর্শ। এ সময়ে শীতের সকালের শিশির প্রাকৃতিক সৌন্দর্যের মধ্যে প্রেমের আবেগ জেগে উঠে।

গ্রামে থাকা একদল যুবক,যুবতীরা,  এক সকাল উঠলে দেখলো শীতের ফুলের মধ্যে একটি অদ্ভুত মহিষী বসে আছে। তার হৃদয়ে একটি আজান বাজে, যা তার প্রেমের দিকে নেমে আসছে। সে আজানটি সান্নাটা এবং শান্তির সাথে শীতকালের প্রাকৃতিক সৌন্দর্যের মধ্যে বাসে নিয়ে এক হয়ে যাচ্ছে।

এই উপন্যাসে প্রেম, সম্মিলিত সান্নাটা, এবং শীতকালের প্রাকৃতিক সৌন্দর্য একসাথে মিশে হৃদয়ে অদৃশ্য এক পৃষ্ঠা তৈরি করে, যা পাঠকদের শীতকালে আবির্ভূত প্রেমের সুখে ভরে দেয়। 

এই বিভাগের আরোও খবর

Logo