ঠাকুরগাঁওয়ে ৮ম জেলা স্কাউট সমাবেশ উদ্বোধন

মোঃ শফিকুল ইসলাম দুলাল প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর , ২০২৩ ১৭:৩৮ আপডেট: ২৪ সেপ্টেম্বর , ২০২৩ ১৭:৩৮ পিএম
ঠাকুরগাঁওয়ে ৮ম জেলা স্কাউট সমাবেশ উদ্বোধন

জাকজমকপুর্ন আয়োজনের মধ্য দিয়ে ৮ম ঠাকুরগাঁও জেলা স্কাউট সমাবেশ অনুষ্ঠিত হয়। ২৪ সেপ্টেম্বর রবিবার শহরের প্রাইমারী ট্রেনিং ইন্সটিটিউট (পিটিআই) স্কুলের হলরুমে সমাবেশের উদ্বোধন করেন প্রধান অতিথি আ’লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন এমপি। 

বাংলাদেশ স্কাউটস ঠাকুরগাঁও জেলা শাখার আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠানে জেলা প্রশাসক ও জেলা স্কাউটসের সভাপতি মোঃ মাহবুবুর রহমানের সভাপতিত্বে বক্তব্য দেন, প্রধান অতিথি আ’লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন এমপি,বিশেষ অতিথি অতিরিক্ত পুলিশ সুপার (হিসাব ও অর্থ) লিজা বেগম, জেলা আ’লীগের সহ সভাপতি মাহাবুবুর রহমান খোকন, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন, জেলা স্কাউটসের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম স্বপন প্রমুখ। 

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা স্কাউটসের যুগ্ম সম্পাদক ফয়জুল ইসলাম, ক্যাম্প চীফ আক্তার আলী, ডেপুটি ক্যাম্প চীফ অশোক কুমার দাস, সাব ক্যাম্প চীফ ইব্রাহিম হাবিব, ইকবাল হোসেন, ইনচার্জ আফরোজ আহম্মেদ, ডে. ইনচার্জ ফিরোজ জামান মিলনসহ প্রায় সহসাধ্রিক স্কাউট সদস্য। শেষে স্টাউটস সদস্যদের নিজস্ব পরিবেশনায় একটি মনোজ্ঞ ও সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

এই বিভাগের আরোও খবর

Logo