নারায়ণগঞ্জ আসতেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

মোহাম্মদ সাগর আহমেদ প্রকাশিত: ৪ জানুয়ারী , ২০২৪ ০৭:০৩ আপডেট: ৪ জানুয়ারী , ২০২৪ ০৭:০৩ এএম
নারায়ণগঞ্জ আসতেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
দীর্ঘ ১৫ বছর পর নারায়ণগঞ্জে আসতেছেন আ.লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার আগমনকে ঘিরে ব্যাপক প্রস্তুতি নিচ্ছে নারায়ণগঞ্জ আ.লীগ ও সহযোগী সংগঠনগুলো। দীর্ঘদিন পর সভানেত্রীর দেখা পাবেন সে অপেক্ষায় উচ্ছ্বসিত নেতাকর্মীরা। সমাবেশকে ঘিরে ব্যাপক প্রস্তুতি নিয়েছে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতা কর্মীরা।

দীর্ঘ ১৫ বছর পর আসতেছেন নারায়ণগঞ্জে  আ.লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার আগমনকে ঘিরে ব্যাপক প্রস্তুতি নিচ্ছে নারায়ণগঞ্জ আ.লীগ ও সহযোগী সংগঠনগুলো। দীর্ঘদিন পর সভানেত্রীর দেখা পাবেন সে অপেক্ষায় উচ্ছ্বসিত নেতাকর্মীরা। সমাবেশকে ঘিরে ব্যাপক প্রস্তুতি নিয়েছে  নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতা কর্মীরা।

আগামীকাল বৃহস্পতিবার নারায়ণগঞ্জ-৪ আসনের আওতাধীন ফতুল্লার মাসদাইর এলাকার শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স স্টেডিয়ামের জনসমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । আগামীকালের সমাবেশের মাধ্যমে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আ.লীগের নির্বাচনি সমাবেশের সমাপ্তি ঘটবে। তাই শেখ হাসিনার আগমনে নেতাকর্মীর জনস্রোতে পরিণত হবে স্টেডিয়াম প্রাঙ্গণ! এমন কথা বলেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য আ.লীগ মনোনীত প্রার্থী একে এম শামীম ওসমান।

দীর্ঘ ১৫ বছর টানা ক্ষমতায় থাকায় এখানে দলটি আরও বেশি শক্তিশালীতে পরিনত হয়েছে এমন দাবি থানা আ.লীগের সিনিয়র নেতাদের।

এদিকে জনমনে সমাবেশর জানান দিতে পাড়া-মহল্লায় মাইকিং করতে দেখা গেছে।

উল্লেখ,যে এর আগে সর্বশেষ ২০০৮ সালে নবম জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ওসমানী পৌর স্টেডিয়ামে এক নির্বাচনি জনসভায় নারায়ণগঞ্জ শহরে এসেছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এই বিভাগের আরোও খবর

Logo