শিবগঞ্জের তারাপুর-ঠুঠাপাড়ার ধাওয়া –পাল্টা ধাওয়ার ঘটনায় আহত নুহু হাসপাতালে মারা গেছে

মোঃজহির হোসেন প্রকাশিত: ২২ এপ্রিল , ২০২৪ ০৯:৩৩ আপডেট: ২২ এপ্রিল , ২০২৪ ০৯:৩৩ এএম
শিবগঞ্জের তারাপুর-ঠুঠাপাড়ার ধাওয়া –পাল্টা ধাওয়ার ঘটনায় আহত নুহু হাসপাতালে মারা গেছে
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বালুবাহী ট্রাক্টর যাতায়াতে বাধা দেয়ার ঘটনায বৃহস্পতিবার ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনায় আহত নুহু আলি(৪২) রাজশাহী মেডিকেল কলেজ হাসপতালে মারা গেছে। নুহু ঠুঠাপাড়া গ্রামের মৃত আফান উদ্দিনের ছেলে।হাসপাতালে নুহুর সাথে থাকা তার ছেলে অসিম উদ্দিন জানান আজ শনিবার দুপুর দুই টার সময় রাজশাহী মেডিকেল কলেজ হাসপতালে আইসিইউতে থাকা অবস্থায মারা যান।

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বালুবাহী ট্রাক্টর যাতায়াতে বাধা দেয়ার ঘটনায বৃহস্পতিবার ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনায় আহত নুহু আলি(৪২) রাজশাহী মেডিকেল কলেজ হাসপতালে মারা গেছে। নুহু ঠুঠাপাড়া গ্রামের মৃত আফান উদ্দিনের ছেলে।হাসপাতালে নুহুর সাথে থাকা তার  ছেলে অসিম উদ্দিন জানান আজ শনিবার দুপুর দুই টার সময় রাজশাহী মেডিকেল কলেজ হাসপতালে আইসিইউতে  থাকা অবস্থায মারা যান।

বর্তমানে  আমার পিতার লাশ মর্গে রয়েছে। তিনি আরো জানান গত বৃহস্পতিবার  ঠুঠাপাড়ায়  দুই  গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার সময় সমীর মেম্বারের লোকজন দেশীয় অস্ত্র-সস্ত্র দিয়ে কুপিয়ে গুরতর জখম করে। সেদিনই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে  আট নং ওয়ার্ডে ভর্তি করা হয়।  চিকিতসাধীন অবস্থায় আজ শনিবার দুপুর দুই টার দিকে আইসিইউতে মারা যান। তার জানাজার নামাজ অনুষ্ঠিত হয় বৈকাল ৫.৩০ মিনিটে।  এব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো: সাজ্জাদ হোসেন, বলেন ধাওয়া- পাল্টা ধাওয়ার ঘটনায় আগেই মামলা হয়েছে।

ই মামলার সাতে একটি মার্ডার মামলা যুক্ত হবে। উল্লেখ্য যে গত বুধবার দুপুরে  ঠুঠাপাড়ায়  তারাপুর পোড়া গ্রামের বাবুর মাটি ভর্তি ট্রাক্টর যাতায়াতে বাধা দেয়ার ঘটনাকে কেন্দ্র গত বৃস্পতিবার সকাল থেকে দুপুর দুই টা পর্যন্ত ধাওযা-পাল্টা ধাওয়ায় নুহু সহ প্রায উভয পক্ষের প্রায় ২০ জন আহত হয়। আহতরা হলো মাহিদুর রহমান(২৫)গোলাম আলি (৫০) মিঠন আলি(২০)কালু(১২) অসিম (২৬) তাবজুল হোসেন(৬০) এনামুল হক(৫৫) কামাল (৩২) খাইরুল ইসলাম(৩০) জসিম উদ্দিন, রাজ্জাক উদ্দিন, নুহু আলি  ও তারেক মনোয়ার ।তাছাড়া উভয় পক্ষের সাতটি বাড়িতে ভাংচুর লুটপাট হয়েছে। যাদের বাড়ি ঘর ভাংচুর হয়েছে তারা জমসেদ আলি,কালাম,মোহফুল মজিবুর, মিজানুর। ,তার মধ্যে সবচেয়ে চেয়ে বেশী ক্ষতি  হয়েছে জমসেদ আলির। তার বাড়ির একটি ঘর, সোকেস, টিভি একটি মিটার ভাংচুর, একটি গরু ও নগর ১ লাথ ৭০ হাজার টাকা লুট করে  নিয়ে গেছে জানান জমসেদ আলি ও তার স্ত্রী তাছাড়া বেশ বাড়ির টয়লেট ও চুড়া ভাংচুর করা হয়েছে।  একটি বাড়িতে  আগুন দেয়া হয়েছে। তাছাড়া একটি রাস্তার একটি বাঁশের সাঁকো পুড়িয়ে দেয়া হয়েছে।

এই বিভাগের আরোও খবর

Logo