দ্রুত গতির ট্রাকের ধাক্কায় বাবা-ছেলে নিহত

মাসুদ রেজা ফিরোজী প্রকাশিত: ১ নভেম্বর , ২০২৩ ১১:২০ আপডেট: ১ নভেম্বর , ২০২৩ ১১:২০ এএম
দ্রুত গতির ট্রাকের ধাক্কায় বাবা-ছেলে নিহত
মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত হয়েছে। বিপরীত দিক থেকে আসা দ্রুত গতির ট্রাকের ধাক্কায় ব্যাটারি চালিত ইজিবাইকে থাকা বাবা-ছেলে নিহত হয়।

মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত হয়েছে। বিপরীত দিক থেকে আসা দ্রুত গতির ট্রাকের ধাক্কায় ব্যাটারি চালিত ইজিবাইকে থাকা বাবা-ছেলে নিহত হয়। এতে আহত হয়েছেন আরো তিনজন।

মঙ্গলবার (৩১ অক্টোবর) সন্ধ্যার দিকে সদর উপজেলার মাদারীপুর-শরিয়াতপুর মহাসড়কের মটের বাজার এলাকায় দুর্ঘটনাটি ঘটে। এ সময় স্থানীয়রা ট্রাকসহ চালককে আটক করে পুলিশে সোপর্দ করেছে। নিহতরা হলেন- সদর উপজেলার চর খোয়াজপুর গ্রামের মহাদেব দেবনাথ (৬৫) ও তার ছেলে মিঠুন দেবনাথ(১৬)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যার দিকে কোটের মোড় থেকে একটি ইজিবাইক যাত্রী নিয়ে খোয়াজপুর ইউনিয়নের মঠের বাজারের দিকে আসছিল। এসময়ে মঠের বাজারের সামনে আসলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক ইজিবাইকটিকে ধাক্কা দিলে ইজিবাইক থাকা অঞ্জন হালদার ও অনিক হাজরা ঘটনাস্থলেই মারা যান।

এ সময় আহত হন আবুল হাওলাদার (৩৭), আলাওল ফকির (৩২) ও শফিক (২৪) নামের তিন যাত্রী। মাদারীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এইচ এম সালাউদ্দিন আহমেদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পরিদর্শন করে পুলিশ। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর মর্গে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরোও খবর

Logo