১০ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার ২

মোঃ শফিকুল ইসলাম দুলাল প্রকাশিত: ২৮ অক্টোবর , ২০২৩ ১৪:৩১ আপডেট: ২৮ অক্টোবর , ২০২৩ ১৪:৩১ পিএম
১০ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার ২
ঠাকুরগাঁওয়ে ১০ হাজার পিস ইয়াবাসহ ২ ব্যবসায়িকে গ্রেফতার বিষয়ে জেলা পুলিশের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।২৮ অক্টোবর শনিবার পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

ঠাকুরগাঁওয়ে ১০ হাজার পিস ইয়াবাসহ ২ ব্যবসায়িকে গ্রেফতার বিষয়ে জেলা পুলিশের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।২৮ অক্টোবর  শনিবার পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। 

ঠাকুরগাঁও জেলা পুলিশের আয়োজনে সংবাদ সম্মেলনে বক্তব্য দেন পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) লিজা বেগম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মোঃ আসাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মিথুন সরকার, সদর থানার অফিসার ইনচার্জ মোঃফিরোজ কবির, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলীসহ জেলা পুলিশের বিভিন্ন কর্মকর্তা ও জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ। 

পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক জানান, গত শুক্রবার গোপন সংবাদের ভিত্তিকে ঠাকুরগাঁও ডিবি পুলিশের এসআই নবিউল ইসলামের নেতৃত্বে একটি টিম পীরগঞ্জ উপজেলায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে। এ সময় পীরগঞ্জ পৌর শহরের জগথা ওয়ার্ডের জয়বাংলা মোড়ে অবস্থান করাকালে ডিবি’র টিমটি গোপন সংবাদ পায় যে, মাদকের একটি বড় চালানসহ ২ ব্যবসায়ী উল্লেখিত এলাকায় আসবেন। সেখানে অবস্থান করাকালে মাদক ব্যবসায়ি পীরগঞ্জ উপজেলার ভেবড়া গ্রামের পেশাল উদ্দীনের ছেলে মোঃ ইমাম হোসেন (৫০) ও কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলার মোঃ সুরুজ্জামানের ছেলে মোঃ নিজাম উদ্দীন (৪০) কে গ্রেফতার করা হয়। এ সময় বিশেষ কৌশলে বাজারের ব্যাগে রক্ষিত ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় ঠাকুরগাঁও ডিবি পুলিশের এসআই নবিউল ইসলাম বাদী হয়ে উল্লেখিত ২ জনের বিরুদ্ধে পীরগঞ্জ থানায় মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করেন। গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়েছে বলে জানান পুলিশ সুপার।

এই বিভাগের আরোও খবর

Logo