স্বপ্ন সোসাইটি হবিগঞ্জের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মোঃ সিজিল মিয়া চৌধুরী প্রকাশিত: ১২ সেপ্টেম্বর , ২০২৪ ১৭:১০ আপডেট: ১২ সেপ্টেম্বর , ২০২৪ ১৭:১০ পিএম
স্বপ্ন সোসাইটি হবিগঞ্জের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
বিগত কিছুদিন ধরেই সংগঠনের পক্ষ থেকে প্রতিষ্ঠা বার্ষিকীর নানান আয়োজন উদযাপন করা হচ্ছে। ইতিমধ্যেই দেশবরেণ্য ব্যাক্তি বর্গ আলাদা আলাদা ভিডিও বার্তায় স্বপ্ন সোসাইটি কে শুভেচ্ছা জানিয়েছেন।

 হবিগঞ্জে উৎসব মুখর পরিবেশে পালিত হয়েছে  সামাজিক সংগঠন স্বপ্ন সোসাইটির ৫ম বর্ষে পদার্পণ অনুষ্ঠান।

বিগত কিছুদিন ধরেই সংগঠনের পক্ষ থেকে প্রতিষ্ঠা বার্ষিকীর নানান আয়োজন উদযাপন করা হচ্ছে। ইতিমধ্যেই দেশবরেণ্য  ব্যাক্তি বর্গ আলাদা আলাদা ভিডিও বার্তায় স্বপ্ন সোসাইটি কে শুভেচ্ছা জানিয়েছেন।

এরই অংশ হিসেবে গতকাল বুধবার দুপুরে স্থানীয় বাণিজ্যিক এলাকায় অবস্থিত স্বপ্ন সোসাইটির কার্যালয়ে অনুষ্ঠিত হয় এক আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠান। সংগঠনের সভাপতি ওলিউর রহমান কাফির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আহরাজ উদ্দিন চৌধুরী সিয়ামের পরিচালনায় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন  সংগঠনের প্রতিষ্ঠাতা সৈয়দ তাহমিদ ইসলাম, সহ-সভাপতি মাহবুব সোহান, শাহ্ মার্জিয়া তারিন, যুগ্ম সাধারণ সম্পাদক ফারহান আফছার, সাংগঠনিক সম্পাদক সারোয়ার হোসেন, শাফায়াত এনাম, শামছুল আরেফিন রাফি,ধর্ম বিষয়ক সম্পাদক আরিফুর ইসলাম,দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ বিষয়ক সম্পাদক নাজমুল আলীসহ আরো অনেক অতিথিবৃন্দ।

প্রতিষ্ঠাতা সৈয়দ তাহমিদ ইসলাম তার বক্তব্যে বলেন, স্বপ্ন সোসাইটির আজকের এ পর্যায়ে আসার পেছনে উপদেষ্টা, শুভাকাঙ্ক্ষী‌সহ আমার প্রিয় সহকর্মীদের অবদান অতুলনীয়।আমরা ধীরে ধীরে হবিগঞ্জের সুবিধাবঞ্চিত মানুষের কাছে এক আস্থার প্রতীক হয়ে উঠেছি ইনশাআল্লাহ। এতে ভবিষ্যতে আমাদের কাজের গতি আরো বৃদ্ধি পাবে। অনু্ষ্টান শেষে সংগঠনের সদস্যরা এবং আমন্ত্রিত অতিথিবৃন্দ কেক কাটা ও মধ্যাহ্ন ভোজে অংশ নেন।

এই বিভাগের আরোও খবর

Logo