সাংবাদিকদের সাথে র‌্যাব-১৪ জামালপুর ক্যাম্পের নবাগত কমান্ডারের মতবিনিময় সভা

মোঃ মানিক মিয়া প্রকাশিত: ৫ ডিসেম্বর , ২০২৩ ১১:৪০ আপডেট: ৫ ডিসেম্বর , ২০২৩ ১১:৪০ এএম
সাংবাদিকদের সাথে র‌্যাব-১৪ জামালপুর ক্যাম্পের নবাগত কমান্ডারের মতবিনিময় সভা
শেরপুরে জেলা পর্যায়ে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন র‌্যাব-১৪, সিপিসি-১ জামালপুর ক্যাম্পের নবাগত কোম্পানী কমান্ডার মেজর মোঃআবরার ফয়সাল সাদী। ৩ ডিসেম্বর রবিবার বিকেলে শেরপুর প্রেসক্লাব মিলনায়তনে ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

শেরপুরে জেলা পর্যায়ে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন র‌্যাব-১৪সিপিসি-১ জামালপুর ক্যাম্পের নবাগত কোম্পানী কমান্ডার মেজর মোঃআবরার ফয়সাল সাদী। ৩ ডিসেম্বর রবিবার বিকেলে শেরপুর প্রেসক্লাব মিলনায়তনে ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময়কালে র‌্যাব কমান্ডার মেজর মো. আবরার ফয়সাল সাদী বলেনর‌্যাব শুরু থেকেই সন্ত্রাস-নাশকতামাদক ও জুয়াসহ গুরুতর অপরাধ নিয়ন্ত্রণ ও নির্মূলে কাজ করে যাচ্ছে। দিন দিন র‌্যাবের কাজের পরিধি বাড়ছে। শেরপুর অঞ্চলে মাদকজুয়ার পাশাপাশি সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধে কাজ করছে। মাদকজুয়া ও নাশকতার বিরুদ্ধে র‌্যাবের জিরো টলারেন্স নীতি রয়েছে। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ওইসব অপরাধ প্রতিরোধে র‌্যাব সর্বোচ্চ সতর্কাবস্থায় রয়েছে।

তিনি সাংবাদিকদের তথ্য আদান-প্রদানসহ ঝুঁকিপূর্ণ পেশাগত দায়িত্ব পালনে র‌্যাবের সহযোগিতা থাকবে বলে আশ্বস্ত করে বলেনসাংবাদিকরা সমাজের বিবেক। অপরাধ প্রতিরোধ ও নিয়ন্ত্রণে তাদের সহযোগিতা অপরিহার্য। মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন শেরপুর প্রেসক্লাব সভাপতি রফিকুল ইসলাম আধার। প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জলের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাবেক সভাপতি শরিফুর রহমানসাবেক সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন ও সাবিহা জামান শাপলাযুগ্ম সাধারণ সম্পাদক মানিক দত্তসাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন সোহেলসাংগঠনিক সম্পাদক সোহেল রানাসহ-সাংগঠনিক সম্পাদক নুরে আলম চঞ্চলদপ্তর সম্পাদক মারুফুর রহমাননির্বাহী সদস্য দেবাশীষ সাহা রায়সিনিয়র সাংবাদিক জিএম আজফার বাবুলসঞ্জীব চন্দ বিল্টুতালাত মাহমুদআব্দুর রফিক মজিদইমরান হাসান রাব্বীইউসূফ আলী রবিননাঈম ইসলাম প্রমুখ। ওইসময় জেলায় কর্মরত অর্ধশতাধিক গণমাধ্যমকর্মী উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরোও খবর

Logo