মুন্সীগঞ্জের ঐতিহ্যবাহী হাজী রেস্তোরা ও ফাস্টফুডকে লাখ টাকা জরিমানা

আল আমিন প্রকাশিত: ২০ ফেব্রুয়ারী , ২০২৪ ১১:৪৩ আপডেট: ২০ ফেব্রুয়ারী , ২০২৪ ১১:৪৩ এএম
মুন্সীগঞ্জের ঐতিহ্যবাহী হাজী রেস্তোরা ও ফাস্টফুডকে লাখ টাকা জরিমানা
মুন্সীগঞ্জ সুপার মার্কেট চত্বর এলাকায় অসাস্হকর পরিবেশে খাদ্য তৈরি ও অনুমোদনহীন পণ্যসামগ্রী ব্যবহার করাসহ অনিয়মের অভিযোগে হাজী রেস্তোরা ও ফাস্টফুড নামের একটি প্রতিষ্ঠানকে ১ লাখ টাকা জরিমানা করেছে বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ।

মুন্সীগঞ্জ সুপার মার্কেট চত্বর এলাকায়  অসাস্হকর পরিবেশে খাদ্য তৈরি ও অনুমোদনহীন পণ্যসামগ্রী ব্যবহার করাসহ অনিয়মের অভিযোগে হাজী রেস্তোরা ও ফাস্টফুড নামের একটি প্রতিষ্ঠানকে ১ লাখ টাকা জরিমানা করেছে বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ।

সোমবার(১৯ ফেব্রুয়ারী)দুপুর ১ ঘটিকায়  মুন্সীগঞ্জ শহরের সুপার মার্কেট চত্বর এলাকায় ভেজাল বিরোধী অভিযান পরিচালনা করেন বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: সোহেল রানা।

মুন্সীগঞ্জ জেলা কার্যালয়ের নিরাপদ খাদ্য কর্মকর্তা মারুফা হক জানান,শহরের হাজী রেস্তোরা ও ফাস্টফুডে অভিযান চালানো হয়েছে।এতে দেখা যায় অপরিষ্কার পরিবেশে খাবার তৈরি করা,একই তেল বারবার ব্যাবহার করা,অনুমোদনহীন ও নিম্ন মানের পণ্যসামগ্রী খাবারে ব্যাবহার করা হচ্ছে।যা মানব দেহের জন্য মারাত্মক ক্ষতিকর।

এছাড়াও প্রতিষ্ঠানের নিবন্ধন না থাকা সহ নানারকমের অনিয়মের অভিযোগে বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রতিষ্ঠানটিকে ১ লাখ টাকা জরিমানা করেছেন।তিনি আরও বলেন, আমরা ধারাবাহিকভাবে আমাদের অভিযান অব্যাহত রাখবো।এ সময় সদর পুলিশের পাশাপাশি এ অভিযানে আরও সহযোগিতা করেন জেলা সিভিল সার্জন অফিসের স্যানেটারী ইন্সপেক্টর মো:গাজী আমিন।

এই বিভাগের আরোও খবর

Logo