নির্বাচন গ্রহণযোগ্য করার জন্য সকলের সহযোগীতা চাইলেন ইসি আহসান হাবিব খান

শরীফ হোসাইন প্রকাশিত: ২৭ ডিসেম্বর , ২০২৩ ০৮:৪৩ আপডেট: ২৭ ডিসেম্বর , ২০২৩ ০৮:৪৩ এএম
নির্বাচন গ্রহণযোগ্য করার জন্য সকলের সহযোগীতা চাইলেন ইসি আহসান হাবিব খান
নির্বাচন পরিচালনা করতে গিয়ে সরকারের সকল আইনশৃঙ্খলা বাহিনী আমাদের পূর্ণ সহযোগীতা করেছেন আশা করছি। পরবর্তী দিনগুলোতেও তারা আমাদের সহযোগীতা করবেন

নির্বাচনকে গ্রহণযোগ্য করার জন্য সবধরনের সহযোগীতা নির্বাচন কমিশনের পক্ষ থেকে করা হবে। নির্বাচনকে দেশে বিদেশে গ্রহণযোগ্য করার জন্য আমাদের সকলের সহযোগীতা কামনা করছি। মঙ্গলবার (২৬ ডিসেম্বর) সন্ধ্যায় ভোলা জেলা প্রশাসকের প্রেস ব্রিফিং স্থলে বাংলাদেশ নির্বাচন কমিশনার বিগ্রেডিয়ার জেনারেল মোঃ আহসান হাবিব খান (অব:) এ কথা বলেন।

তিনি আরো বলেন, প্রতিটি প্রার্থীর পোলিং, এজেন্ট সিসি ক্যামেরার আওতায় থাকবে। কোন একটি কেন্দ্রে একটা যদি জালভোট হয় তাহলে ঐ কেন্দ্রের প্রিজাইডিং অফিসারের চাকুরী চলে যাবে। কোন ধরনের অসচ্ছতা বরদাশত করা হবে না। কোন রেজিস্টার কৃত সাংবাদিক ছাড়া কাউকে গ্রহণ করা হবে না। একটি কেন্দ্রে ২ জন প্রতিনিধি ছাড়া কেন্দ্রে প্রবেশ করতে পারবেনা।

তিনি সাংবাদিকদের আরো বলেন, ২২ মাস পর্যন্ত আমাদের সহযোগীতা করে আসছেন সামনের দিনেও আপনাদের সহযোগীতা চাই। আজকের মতবিনিময় সভায় যে সকল প্রার্থীরা আগামী ৭ তারিখ দ্বাদশ সংসদ নির্বাচনে ভোলা জেলার ৪টি আসন থেকে নির্বাচন করবেন তারা সকলেই ছিলেন। তারা একে অপরকে সহযোগীতার কথা বলেছেন। নির্বাচন পরিচালনা করতে গিয়ে সরকারের সকল আইনশৃঙ্খলা বাহিনী আমাদের পূর্ণ সহযোগীতা করেছেন আশা করছি। পরবর্তী দিনগুলোতেও তারা আমাদের সহযোগীতা করবেন। নির্বাচন গ্রহণযোগ্য করার জন্য তারা সব ধরনের সহযোগীতা করবেন বলে আমাকে প্রতিশ্রুতিবদ্ধ হয়েছেন।

এসময়ে আরো উপস্থিত ছিলেন বরিশাল রেঞ্জের ডিআইজি মোঃ জামিল হাসান, বিভাগীয় কমিশনার মোঃ শওকত আলী, ভোলার জেলা প্রশাসক মোঃ আরিফুজ্জামান, পুলিশ সুপার মোঃ মাহিদুজ্জামান প্রমুখ। এর আগে জেলা প্রশাসকের হল রুমে দ্বাদশ সংসদ নির্বাচন এর বিভিন্ন বিষয় নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরোও খবর

Logo