শ্রীবরদীতে সড়কের ওপর থাকা অবৈধ স্থাপনা উচ্ছেদ

মোঃ জুবায়ের প্রকাশিত: ৯ মার্চ , ২০২৪ ১২:৪৪ আপডেট: ৯ মার্চ , ২০২৪ ১২:৪৪ পিএম
শ্রীবরদীতে সড়কের ওপর থাকা  অবৈধ স্থাপনা উচ্ছেদ
শেরপুরের শ্রীবরদীতে অবৈধভাবে গড়ে ওঠা শতাধিক দোকান, দোকানের সামনের অংশ উচ্ছেদ করা হয়েছে। এই স্থাপনাগুলোর বেশির ভাগই বকশীগঞ্জ - শেরপুর সড়কের ওপর অবস্থিত।

শেরপুরের শ্রীবরদীতে অবৈধভাবে গড়ে ওঠা  শতাধিক দোকান, দোকানের সামনের অংশ  উচ্ছেদ করা হয়েছে। এই স্থাপনাগুলোর বেশির ভাগই বকশীগঞ্জ - শেরপুর সড়কের ওপর অবস্থিত।

বৃহস্পতিবার (৭ই মার্চ) দুপুর ২ টার পর থেকে ভ্রাম্যমাণ আদালতের এই উচ্ছেদ অভিযান চালান উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফৌজিয়া নাজনীনসড়কটি যানজটমুক্ত রাখতে, সাধারণ মানুষের চলাচল স্বাভাবিক রাখতে ও পবিত্র রমজান মাসে মানুষের কেনাকাটার সুবিধার্থে শ্রীবরদী বাজারে  এই অভিযান  চালানো হয়। 

উচ্ছেদ অভিযানে ভ্রাম্যমাণ আদালতকে সহযোগিতা করেন, শ্রীবরদী পৌরসভার মেয়র মোহাম্মদ আলী লাল,  শ্রীবরদী থানা-পুলিশ ও  শ্রীবরদী পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা।
আলহাজ্ব আমিনুল ইসলাম মার্কেটের মালিক,  যুবরাজ মোতাসিম হাসান ইতি বলেন, উপজেলা প্রশাসন ও পুলিশের উদ্যোগে প্রায়ই  অবৈধভাবে গড়ে ওঠা দোকান ও দোকানের সামনের অংশ উচ্ছেদ করা হয়। কয়েক দিন যাওয়ার পর অবৈধ দখলদারেরা আবার পুরোদমে দখল কাজ শুরু করেন। এ ব্যাপারে প্রশাসনকে সজাগ থাকতে হবে বলে মন্তব্য করেন তিনি।

এই বিভাগের আরোও খবর

Logo