শিশু হত্যা মামলার রহস্য উদঘাটনসহ প্রধান আসামীহ ২ জন গ্রেফতার

রাসেল মিয়া প্রকাশিত: ২৪ অক্টোবর , ২০২৩ ০৯:৩৩ আপডেট: ২৪ অক্টোবর , ২০২৩ ০৯:৩৩ এএম
শিশু হত্যা মামলার রহস্য উদঘাটনসহ প্রধান আসামীহ ২ জন গ্রেফতার
খাটিহাতা গ্রামের চাঞ্চল্যকর শিশু হত্যা মামলার রহস্য উদঘাটনসহ প্রধান আসামীহ ২ জন গ্রেফতার, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বুধল ইউনিয়নের খাটিহাতা গ্রামের চাঞ্চল্যকর শিশু সাব্বির (১০) হত্যা মামলার রহস্য উদঘাটনসহ প্রধান আসামী মাছুম মিয়া ও রুবেল মিয়াকে গ্রেফতার করেছেন ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পুলিশ।

খাটিহাতা গ্রামের চাঞ্চল্যকর শিশু হত্যা মামলার রহস্য উদঘাটনসহ প্রধান আসামীহ ২ জন গ্রেফতার, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বুধল ইউনিয়নের খাটিহাতা গ্রামের চাঞ্চল্যকর শিশু সাব্বির (১০) হত্যা মামলার রহস্য উদঘাটনসহ প্রধান আসামী মাছুম মিয়া ও রুবেল মিয়াকে গ্রেফতার করেছেন ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পুলিশ।  

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বুধল ইউনিয়নের খাটিহাতা গ্রামের মোঃ সরফত আলীর ছেলে শিশু মোঃ সাব্বির মিয়া (১০) কে তাহার বাড়ীর সামনে হইতে গত ১৭ অক্টোবর সন্ধ্যার পর দূস্কৃতিকারীরা মুক্তিপন আদায়ের উদ্দেশ্যে অপহরন করে একটি চিরকুটে মোবাইল নম্বর লিখে দুই লক্ষ টাকা মুক্তিপন দাবি করে ভিকটিমকে হত্যার পর লাশ ঘুম করার উদ্দেশ্যে পুকুরের কচুরিপানার নিচে লুকিয়ে রাখে। 

২১ অক্টোবর সকাল বেলা পুকুর পাড়ে ভিকটিম সাব্বির মিয়ার মৃত দেহ পাওয়ার পর পুলিশ সুপার, ব্রাহ্মণবাড়িয়া'র মোহাম্মদ শাখাওয়াত হোসেন এর নির্দেশে, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ বিল্লাল হোসেন এর নেতৃত্বে, অফিসার ইনচার্জ মোঃ আসলাম হোসেন, সদর মডেল থানার টিম ও জেলা গোয়েন্দা শাখার টিমের সমন্বয়ে একটি চৌকস পুলিশ টিম অভিযান পরিচালনা করে চাঞ্চল্যকর শিশু সাব্বির হত্যা মামলার আসামী মাছুম মিয়াকে গ্রেফতার করতে সক্ষম হয়। 

পরে তাকে জিজ্ঞাসাবাদে মাছুম স্বীকার করে যে, মাছুমসহ অন্যান্য আসামীরা একে অপরের যোগসাজোসে ভিকটিম সাব্বিরকে তাহার বাড়ীর সামনে হইতে অপহরন করে বিলের মধ্যে পুকুর পাড়ে নিয়ে শ্বাসরোধ করে হত্যা করে পুকুরের কচুরিপানার নিচে লুকিয়ে রাখে। 

গ্রেফতারকৃত আসামী মাছুম বিজ্ঞ আদালতে ফৌঃ কাঃ বিঃ ১৬৪ ধারা মোতাবেক জবানবন্দি প্রদান করে এবং তার দেওয়া তথ্য মতে তাহার ছোট ভাই রুবেলকে গ্রেফতার করা হয়। রুবেল এর নিকট হইতে চিরকুটে উল্লেখিত মোবাইল নম্বরটি ব্যবহৃত মোবাইল ফোন সেটটি উদ্ধার করে জব্দ করা হয়। অপরাপর আসামীদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত আছে।

এই বিভাগের আরোও খবর

Logo