শিবচরে ট্রেনের ধাক্কায় মৃত্যু

মাসুদ রেজা ফিরোজী প্রকাশিত: ৩০ জানুয়ারী , ২০২৪ ০৬:৩২ আপডেট: ৩০ জানুয়ারী , ২০২৪ ০৬:৩২ এএম
শিবচরে ট্রেনের ধাক্কায় মৃত্যু
মাদারীপুরের শিবচরে ট্রেনের ধাক্কায় অজ্ঞাত এক ব্যক্তির মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তি মানসিক ভারসাম্যহীন ছিলেন তিনি অনেক দিন ধরেই শিবচরের পাঁচ্চর, কুতুবপুর এলাকায় ঘুরাফিরা করতো। স্থানীয়রা তার নাম-পরিচয় কেউ নিশ্চিত করতে পারেনি।

মাদারীপুরের শিবচরে ট্রেনের ধাক্কায় অজ্ঞাত এক ব্যক্তির মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তি মানসিক ভারসাম্যহীন ছিলেন তিনি অনেক দিন ধরেই শিবচরের পাঁচ্চর, কুতুবপুর এলাকায় ঘুরাফিরা করতো। স্থানীয়রা তার নাম-পরিচয় কেউ নিশ্চিত করতে পারেনি।

তবে তার আনুমানিক বয়স ৪০ বছর হবে। সোমবার (২৯ জানুয়ারি) বিকেল চারটার দিকে শিবচরের কুতুবপুর ইউনিয়নের ৪৭নং বড় কেশবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন রেললাইনে এ দুর্ঘটনাটি ঘটে। স্থানীয়রা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা ট্রেনে দুর্ঘটনাটি ঘটেছে। এলাকাবাসী সূত্রে জানা গেছে, মানসিকভারসাম্যহীন ওই ব্যক্তি ট্রেন লাইনের একপাশ থেকে অন্য পাশে যাচ্ছিল। এমন সময় ট্রেন এলে ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। স্থানীয় মো.সায়েদ মোল্লা নামের এক ব্যক্তি বলেন, লোকটি মানসিক ভারসাম্যহীন। এই এলাকা দিয়ে ঘুরাফিরা করে। বিকেলে ট্রেনলাইন পার হওয়ার সময় ট্রেনে ধাক্কা লেগে তার মৃত্যু হয়। শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সুব্রত গোলদার জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে। ময়নাতদন্তসহ প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। উল্লেখ্য, ঢাকা থেকে রাজশাহীর উদ্দেশ্যে ছেড়ে আসা আন্তঃনগর মধুমতি এক্সপ্রেস নামের ট্রেনটি বিকেলচারটার দিকে শিবচর ত্যাগ করে বলে ভাঙ্গা স্টেশন সূত্রে জানা যায়।

এই বিভাগের আরোও খবর

Logo