বন্ধুদের সাথে গোছল করতে নেমে লাশ হলো কলেজ ছাত্র নূর

আবু মোঃ শোয়েব প্রকাশিত: ৪ অক্টোবর , ২০২৩ ১৫:৫৮ আপডেট: ৪ অক্টোবর , ২০২৩ ১৫:৫৮ পিএম
বন্ধুদের সাথে গোছল করতে নেমে লাশ হলো কলেজ ছাত্র নূর
টাংগাইলের ঘাটাইল উপজেলায় পুকুরে গোছল করতে গিয়ে লাশ হলো নুর ইসলাম নুর (১৯) নামে এক কলেজ ছাত্র। তিনি ঘাটাইল ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের মানবিক শাখার দ্বাদশ শ্রেনীর ছাত্র বলে জানা গেছে।

টাংগাইলের ঘাটাইল উপজেলায় পুকুরে গোছল করতে গিয়ে লাশ হলো নুর ইসলাম নুর (১৯) নামে এক কলেজ ছাত্র। তিনি ঘাটাইল ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের মানবিক শাখার দ্বাদশ শ্রেনীর ছাত্র বলে জানা গেছে। ঘটনাটি ঘটেছে সোমবার দুপুর ২টায় টি-জংশন (ক্যান্টনমেন্ট মোড়) এলাকায়। তিনি সাপমারা (গারোবাজার) গ্রামের আ: ছামাদের পুত্র স্থানিয় রকিব ছাত্রাবাসে থাকতেন তিনি।
সাবেক ইউপি মেম্বার আ: আজিজ বলেন দুপুর ২ টার দিকে ক্যান্টনমেন্ট মোড়ে বাবুল মিয়ার পুকুরে সহপাঠি ৫ ছাত্র গোছল করতে নামে।ওপার থেকে সাতরিয়ে এপার আসার কথা বলে তারা সাতার দেন। এদের মধ্যে ৪ জন এপার আসতে সক্ষম হয়। কিন্তু নুর ইসলাম নুর পুকুরের অর্ধেক পর্যন্ত এসে তলিয়ে যায়। সহপাটিরা ভাবছিল হয়তো ডুব দিয়েছে। ১০ মিনিটেও যখন উঠছিলনা তখন আশে পাশের লোকজনকে জানায় তারা। পরে সেখানকার কয়েকজন শ্রমিক পুকুরে নেমে ২ ঘন্টা তল্লাশির পর বিকেল ৪ টার দিকে তার লাশ উদ্ধার করে।

 আবু মোঃ শোয়েব (ডন) 

এই বিভাগের আরোও খবর

Logo