লালমনিরহাটে কালীগঞ্জে অনৈতিক কর্মকাণ্ডে জড়িত থাকায় দুই জনের কারাদন্ড

রশিদুল ইসলাম প্রকাশিত: ৫ অক্টোবর , ২০২৩ ১২:১৮ আপডেট: ৫ অক্টোবর , ২০২৩ ১২:১৮ পিএম
লালমনিরহাটে কালীগঞ্জে অনৈতিক কর্মকাণ্ডে জড়িত থাকায় দুই জনের কারাদন্ড
লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় বিভিন্ন বাসা বাড়িতে কলগার্লদের নিয়ে দীর্ঘদিন ধরে অসামাজিক কার্যকলাপ চলছে বলে অভিযোগ রয়েছে । আটককৃত আসামিদের ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ১ মাসের করে কারাদন্ড প্রদান করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় বিভিন্ন বাসা বাড়িতে  কলগার্লদের নিয়ে দীর্ঘদিন ধরে অসামাজিক কার্যকলাপ চলছে বলে অভিযোগ রয়েছে। এমন অভিযোগের ভিত্তিতে কালীগঞ্জ থানার ওসি ইমতিয়াজ কবিরের নিদের্শনায় কাজ করছে কালীগঞ্জ থানা পুলিশ। এর ধারাবাহিকতায় অভিযান চালিয়ে দুই জন কে আটক করে ভ্রাম্যমান  আদালতের মাধ্যমে জেল হাজতের প্রেরন করা হয়েছে।

আজ ৪ ঠা অক্টোবর (বুধবার) লালমনিরহাটের কালীগঞ্জ  উপজেলার কাকিনা ইউনিয়নের চাপারতল  এলাকা হতে দুজনকে আটক করে কালিগঞ্জ থানা পুলিশ।  আটকৃতরা হলেন – চাপারতল এলাকায় স্থায়ী বাসিন্দা মৃত মোজাম্মেল হকের পুত্র ইকবাল স্বপন (৩০) ও অপরজন হলেন কিশোরগঞ্জ জেলার কটিয়াদী উপজেলার গনেরগাঁও গ্রামের আলাল উদ্দিনের মেয়ে রিয়া আক্তার (২৬)।

জানা গেছে যে স্বপন দীর্ঘদিন ধরে চাপারতল এলাকায় অসামাজিক কার্যকলাপ চালিয়ে আসছিল। ইতিপূর্বেও তাকে স্থানীয় লোকজন ধরে পুলিশে শোপর্দ করেছিল।  আজ গোপন সংবাদের ভিত্তিতে তার বাড়িতে অভিযান চালিয়ে একটি মেয়েসহ তাকে আটক করে কালীগঞ্জ থানা পুলিশ। থানা পুলিশ সূত্রে জানা গেছে, আটককৃত আসামিদের  ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ১ মাসের করে কারাদন্ড প্রদান করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

স্থানীয় ব্যক্তিদের অভিমত, স্বপন দীর্ঘদিন ধরে এইসব অসামাজিক কার্যকলাপ পরিচালনা করায় এলাকার পরিবেশ নষ্ট হয়ে যাচ্ছে। স্থানীয়রা বলেন ইতিপূর্ব আমরা তাকে হাতেনাতে আটক করেছিলাম কিন্তু কোন ফল হয়নি।  সে পুনরায় এ কাজে লিপ্ত।এ বিষয়ে কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা জহির ইমাম বলেন, আমি এ উপজেলায় যোগদান করার পর থেকে মাদক জুয়াস ও বিভিন্ন সামাজিক অপরাধের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে আসছি। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এই অভিযান সব সময় অব্যাহত থাকবে।

এই বিভাগের আরোও খবর

Logo